Saturday, September 21, 2024
Latest Newsদেশফিচার নিউজ

ভারতে করোনা সংক্রমণের দায় তবলীগের নয়! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করল জমিয়ত

‛‛করোনা সংক্রমণ নিয়ে তবলীগ জামাতকে ‛হাইলাইট’ করে, মুসলিমদের প্রতি ঘৃণার আবহ তৈরি করা হয়েছিল’’

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : ফের আলোচনার কেন্দ্রে তবলীগ জামাত। ভারতে করোনা সংক্রমণের দায় তবলীগের নয় বলে দাবি করল জমিয়ত উলেমায়ে হিন্দ। তথ্য দিয়ে জমিয়তের দাবি, দিল্লির নিজামউদ্দিন মারকাজের ধর্মীয় সমাবেশে ৪৭ দেশ থেকে ১,৬৪০ বিদেশি তবলীগ জামাত সদস্য এসেছিলেন। এর মধ্যে করোনা পজিটিভ মাত্র ৬৪ জন। এ ছাড়া, আরও ২ বিদেশি ছিলেন। ভাইরাসের সংক্রমণে তাঁদের মৃত্যু হয়েছে।

জমিয়তের সভাপতি মৌলানা আরশাদ মাদানি অভিযোগের সুরে বলেন, ‛‛করোনা সংক্রমণ নিয়ে তবলিঘি জামাতকে ‛হাইলাইট’ করে, মুসলিমদের প্রতি একটি ঘৃণার আবহ তৈরি করা হয়েছিল। অথচ, দেশে যখন মোট করোনা আক্রান্ত ৭৮ হাজার ছাড়িয়ে গেল, তখন আর কেউ তবলিঘির পরিসংখ্যান সামনে আনছে না।’’ মৌলানা মাদানি বিভিন্ন দূতাবাস থেকে এই তথ্য সংগ্রহের কথা উল্লেখ করেন।

তিনি জানান, প্রতিবেশী বাংলাদেশ ছাড়াও মালয়েশিয়া, কিরঘিজস্তান, কাজাখস্তান, মায়ানমার, সুদান, সিঙ্গাপুর, দক্ষিণ আফ্রিকা, সৌদি আরব, ফিলিপিন্স, রাশিয়া, শ্রীলঙ্কা, আমেরিকা. সিরিয়া, বেলজিয়াম, ব্রাজিল, অস্ট্রেলিয়া ও আফগানিস্তান থেকে জামাতিরা এসেছিলেন। তবলীগ জামাতের কারণে ভারতে ভাইরাস সংক্রমণ ছড়ায়নি বলে জোর গলায় দাবি করেন তিনি। তাঁর মতে, ‛কায়েমী স্বার্থের কারণেই তবলিঘি জামাতকে অভিযুক্ত করা হচ্ছে।’

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!