Saturday, April 13, 2024
Latest Newsআন্তর্জাতিকফিচার নিউজ

মুসলিম বিদ্বেষী ট্যুইট! ভারতীয় আইনজীবীকে কঠিন শাস্তি দিল কানাডা, বাতিল করা হল লাইসেন্স

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : মুসলিমদের বিরুদ্ধে অপমানজনক ট্যুইট করে শাস্তির মুখে পড়লেন কানাডায় বাস করা প্রবাসী এক ভারতীয়। এবার রমজান মাসে কানাডার টরন্টোর বেশ কিছু মিউনিসিপালিটির মসজিদে যেহেতু জামাত বন্ধ, তাই মেয়র অফিস ইফতারের জন্য মুসলিমদের মাইকে মাগরিবের আজান দেওয়ার অনুমতি দিয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধেই ট্যুইট করেন ওই ভারতীয় রাভি হুদা।

তিনি লেখেন, ‛এর পরে কী? উট ও ছাগল চালকদের জন্য আলাদা রাস্তা, কোরবানির নামে বাড়িতে পশু হত্যার অনুমতি, সমস্ত মহিলাদের খুশি করার জন্যে ভোটের ব্যবস্থা তাঁবুতে, সেখানে মাথা থেকে পা পর্যন্ত ঢেকে রেখে তারা আসবে, এইসব গুলিরও প্রয়োজনীয়তা রয়েছে।’ রবি একটি স্কুল কমিটির চেয়ারম্যান ছিলেন, সেখান থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে। শুধু তাই নয়, তিনি কোনওদিন কোনও মিটিংয়ে থাকতে পারবেন না। রিম্যাক্স নামে নামকরা একটি রিয়াল স্টেটের চাকুরীও হারিয়েছেন তিনি।

ট্যুইটারে তিনি নিজেকে ইমিগ্রেশন আইনজীবী বলে দাবি করেন, সেটির লাইসেন্সও বাতিল করা হয়েছে। এখন যদি তিনি তার গাড়ি, বাড়ির মর্টগেজ না দিতে পারেন তাহলে তিনি শ্রীঘ্রই হবেন হোমলেস। এবং ভবিষ্যতে তার চাকুরী পাওয়া হবে দুষ্কর। সবাই বলবে, ও তুমি সেই রাভি! শিখ অধ্যুষিত ব্রামপটন মিউনিসিপালিটি এই ঘটনার পরে তাদের শহরেও মাগরিবের আজান লাউড স্পিকারে দেয়ার অনুরোধ জানিয়েছে মুসলমানদের।

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

1 Comment

Leave a Reply

error: Content is protected !!