Sunday, March 3, 2024
Latest Newsদেশফিচার নিউজ

দিল্লি হাইকোর্টে জোর ধাক্কা খেল মোদী সরকার! দ্য কার্গিল গার্লের ওপর নিষেধাজ্ঞার আবেদন খারিজ

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : দিল্লি হাইকোর্টে করণ জোহর প্রযোজিত ‛গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ ছবির বিরুদ্ধে পিটিশন দাখিল করেছিল ভারতীয় বায়ুসেনা ও কেন্দ্র সরকার। এই ছবিতে ভারতীয় বায়ুসেনার ভাবমূর্তি নষ্ট করা হয়েছে, এই অভিযোগ তোলা হয়েছিল আইএএফের তরফে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে এই ছবির স্ট্রিমিংয়ের উপর নিষেধাজ্ঞা দাবি করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিল কেন্দ্র সরকার।

বুধবার বিচারপতি রাজ শাকধের সিঙ্গল বেঞ্চ এই রায় ঘোষণার সময় স্পষ্টই জানিয়ে দেয় ‛অনেক দেরি হয়ে গিয়েছে’। তিনি বলেন এই ছবিটা দীর্ঘ একটা সময় ধরেই নেটফ্লিক্সে রয়েছে। এবং নিষেধাজ্ঞা জারি করা এখন অর্থহীন। উল্লেখ্য ১২ অগস্ট থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হয়েছে গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্লের। এই ছবিটি প্রাক্তন বায়ুসেনা আধিকারিক গুঞ্জন সাক্সেনার বায়োপিক।

মুক্তির পর থেকেই বিতর্ক পিছু ছাড়েনি করণ জোহর প্রযোজিত এবং জাহ্নবী কাপুর অভিনীত গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্লের। দিল্লি হাইকোর্টে ধর্মা প্রোডাকশনের এই ছবির বিরুদ্ধে পিটিশন দায়ের করেছিল ভারত সরকার এবং ভারতীয় বায়ুসেনা। আবেদনে বলা হয়েছিল এই ছবির প্রযোজক সংস্থা এবং কোনও ওটিটি প্ল্যাটফর্ম যেন এই ছবিটি ব্যক্তিগতভাবে কিংবা পাবলিক ডোমেনে গুঞ্জনা সাক্সেনা : দ্য কার্গিল গার্ল প্রদর্শন না করে।

 

 

Leave a Reply

error: Content is protected !!