আন্তর্জাতিকফিচার নিউজ

ইসলাম গ্রহণ করলেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ইউটিউবার জে কিম

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : জে কিম, নামটির সঙ্গে অনেকেই পরিচিত। ইউটিউব খুললে টপ ট্রেন্ডিংয়ে প্রায়শই দেখা যায় তাঁর ভিডিও। দক্ষিণ কোরিয়ার সেই জনপ্রিয় ইউটিউবার জে কিম ইসলাম গ্রহণ করেছেন। কিম ইসলাম গ্রহণের সময়কার একটি ভিডিও আপলোড করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। আগে থেকেই ইসলামের সৌন্দর্য ফুটিয়ে তুলে বিভিন্ন বিষয়ে ব্লগ করতেন জে কিম।

ভাইরাল হওয়া ৬ মিনিটের ভিডিওতে দেখা যায়, ইসলামের প্রাথমিক বিষয়গুলো তাকে শেখাচ্ছেন কয়েকজন ইসলামিক গুরু। মগ্ন হয়ে তা শুনছেন জে কিম। শুধু তাই নয় নিজের ইউটিউব চ্যানেলের কাভার পিকচারও বদলে ফেলেছেন জে কিম। সেখানে দেখা যাচ্ছে, কালো গম্বুজে তার নামের ওপরে লেখা রয়েছে ‘আলহামদুলিল্লাহ!’ তার ইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার ৫ লাখ ৯১ হাজার।

ইসলাম গ্রহণের পর কিমের প্রতিক্রিয়া, ‘ইসলাম ধর্মের প্রতি আগ্রহী হওয়ার পর আমার জীবনে আমূল পরিবর্তন এসেছে। আমি এখনও পূর্ণ প্রস্তুত নয়, তবুও একটু একটু করে ভালো মুসলিম হয়ে উঠবো। যদিও আমি আগে অনেক পাপ করেছি, এখন অনুশোচনা করে পাপমুক্ত হতে চাই। আমি জন্মগত মুসলিম নই। কিন্তু আমার বিশ্বাস—আল্লাহ সবসময় আমার সঙ্গেই ছিলেন। সঠিক পথ দেখানোর জন্য আল্লাহর ধন্যবাদ জ্ঞাপন করছি।’

Leave a Reply

error: Content is protected !!