Saturday, March 2, 2024
Latest Newsদেশফিচার নিউজ

যোগীরাজ‍্যে গুন্ডারাজ অব‍্যাহত! এবার তিনবারের বিধায়ককে পিটিয়ে হত্যা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: গুন্ডারাজ চলছেই বিজেপি শাসিত উত্তরপ্রদেশে। প্রতিদিনই নারকীয় ঘটনার জন্য খবরের শিরোনামে থাকছে যোগীরাজ‍্য। খুন, ধর্ষণ, পিটিয়ে হত্যার ঘটনায় দেশের প্রথম সারিতে উত্তরপ্রদেশ। রাজ‍্য বিজেপি ক্ষমতায় আসার পর তথা যোগী আদিত‍্যনাথ মুখ‍্যমন্ত্রী হওয়ার পর সে ঘটনা আরও বেড়েছে। এবার তিন বারের প্রাক্তন বিধায়ককে পিটিয়ে হত্যা করা হল।

রবিবার উত্তরপ্রদেশের লখিমপুরে জমি বিবাদে প্রাক্তন বিধায়ক নিরেন্দ্র কুমার মুন্নাকে পিটিয়ে হত্যা করা হয়। খবরে বলা হয়েছে, একদল লোক জোর করে জমি দখল করতে এসেছিল এবং প্রাক্তন বিধায়ক তাতে বাধা দেন। সেই দলের মাথা কিশান কুমার গুপ্তের নেতৃত্বে বিধায়ক এবং তার ছেলে সঞ্জীব কুমার মুন্নাকে ‘লাঠি’ দিয়ে মারধর করে। ঘটনায় প্রাক্তন বিধায়ক গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। তার ছেলেকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্র খবর, প্রচুর সশস্ত্র লোক জোর করে বিতর্কিত জমি দখল করতে এসে বাবা-ছেলেকে মারধর করে। স্থানীয় লোকজন এই ঘটনার প্রতিবাদে লখিমপুরে বিশাল বিক্ষোভ মিছিল করে।

উল্লেখ্য, নিরভেন্দ্র কুমার মুন্না ১৯৮৯, ১৯৯১ সালে এবং ১৯৯৩ সালে সমাজবাদী পার্টির টিকিটে স্বতন্ত্র বিধায়ক হিসাবে নিঘাসন কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছিলেন।

এদিকে, ইউপি কংগ্রেস টুইট করেছে, “আরও একজন ব্রাহ্মণ নিহত হলেন। উত্তরপ্রদেশে জঙ্গল রাজ ভয়ঙ্কর হয়ে উঠছে। ” সমাজবাদী পার্টি ঘটনার তীব্র প্রতিবাদ করে তদন্তের দাবি করেছে।

 

 

Leave a Reply

error: Content is protected !!