Latest Newsফিচার নিউজরাজ্য

আরামবাগের ওসির উপর নজর রাখছি, সুজাতাকাণ্ডে হুঁশিয়ারি মমতার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: সুজাতা মণ্ডলের উপর হামলার ঘটনা নিয়ে কোচবিহারে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রীতিমত হুঁশিয়ারি দিয়ে মমতা বলেছেন আরামবাগের ওসির ওপর নজর রাখছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি অমিত শাহের নির্দেশে কেন্দ্রীয় বাহিনী কাজ করছে। নইসে কীভাবে একজন প্রার্থীর উপরে এই ধরনের হামলা হয়। কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা কোথায় ছিল প্রশ্ন তুলেছেন তিনি। এই নিয়ে নির্বাচন কমিশনকেও কড়া বার্তা দিেয়ছেন মমতা।

তৃতীয় দফার ভোটের দিন আরামবাগে একাধিকবার তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডলের উপর হামলার ঘটনা
ঘটেছে। কোচবিহারের সভা থেকে সুজাতা মণ্ডলের উপর হামলার ঘটনা নিয়ে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। আরামবাগের ওসির উপর নজর রাখছি বলে হুঁশিয়ার করেছেন মমতা। যেভাবে আরামবাগে সুজাতা মণ্ডলের উপর হামলা হয়েছে তার তীব্র নিন্দা করেছেন তিনি।

 

সুজাতা মণ্ডলের হামলার ঘটনা নিয়ে কমিশনের রিপোর্টে বাঁশ দিয়ে মারার কোনও উল্লেখই করা হয়নি। অথচ বিভিন্ন সংবাদ মাধ্যমের ভিডিও ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে সুজাতা মণ্ডলকে বাঁশ নিয়ে তাড়া করে গ্রামবাসীরা। এমনকী তাঁকে ঘিরে ধরে মারধরও করা হয়। কমিশনের রিপোর্ট নিয়ে নতুন করে সমালোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। কমিশনকে দেওয়া আরামবাগ পুলিশের রিপোর্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে।

Leave a Reply

error: Content is protected !!