Latest Newsফিচার নিউজরাজ্য

বিজেপির সভা থেকে সাংসদ আলুওয়ালিয়া সহ ৩০ জনের মোবাইল ও মানিব্যাগ চুরি, তদন্তে পুলিশ

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: দুর্গাপুরে বিজেপির সভা থেকে সাংসদ আলুওয়ালিয়া সহ ৩০ জনের মোবাইল ও মানিব্যাগ চুরি যাওয়ার অভিযোগ। জানা গেছে, মঙ্গলবার দুর্গাপুরের বেনাচিতির পাঁচমাথার মোড়ে বিজেপির সভা ছিল। সেখান থেকেই ৩০ টি মোবাইল ও ২০ টি মানিব্যাগ নিয়ে চম্পট দিয়েছে পকেটমাররা। বাদ যায়নি সাংসদ সুরেন্দ্র সিংহ আলুওয়ালিয়ার মোবাইলও। এ-জোন ফাঁড়িতে লিখিত অভিযোগ জানিয়েছে বিজেপি। পুলিশ তদন্ত শুরু করেছে। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

বিজেপির দাবি, ঢিল ছোড়া দূরত্বে এ-জোন ফাঁড়ি। অথচ একসঙ্গে এতগুলি মোবাইল ও মানিব্যাগ উধাও হয়ে গেল। বিজেপি নেতা অমিতাভ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘পুলিশের চরম ব্যর্থতা। তা না হলে এই ঘটনা ঘটত না। আমার মানিব্যাগ চুরি হয়েছে। প্রায় ৮৬০০ টাকা নগদ ছাড়াও ভোটার কার্ড, প্যান কার্ড, আধার কার্ড ছিল মানি ব্যাগে। সাংসদ সুরেন্দ্র সিংহ আলুওয়ালিয়ার মোবাইল চুরি হয়েছে। কিছু বলার নেই!’’ তৃণমূলের তরফে দাবি করা হচ্ছে, বিজেপির সভায় কোন ধরণের লোকজন এসেছিল তা বোঝা যাচ্ছে।

এদিন সভা শেষে যখন গাড়িতে করে মিছিল শুরু হয় তখনই মঞ্চ থেকে ঘোষণা করা হতে থাকে, অনেকের মোবাইল ফোন পাওয়া যাচ্ছে না। যদি কেউ পেয়ে থাকেন তাহলে এখানে এসে বা থানায় জমা দিন। কিন্তু ক্রমশ জানা যায়, অনেকেরই মোবাইল ফোন চুরি হয়েছে। মানিব্যাগও উধাও অনেকের। পকেটমারদের একটি বড় চক্র এদিন কার্যত সভায় দাপিয়ে বেড়িয়েছে বলে মনে করা হচ্ছে।

 

Leave a Reply

error: Content is protected !!