Latest Newsদেশফিচার নিউজ

নতুন বছরের শুভেচ্ছা জানালেন মোদী-রাহুল, কৃষকদের পাশে থাকার বার্তা কংগ্রেস নেতার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: মারণ ভাইরাস করোনার জেরে ২০২০ তে দুর্বিষহ হয়ে উঠেছিল ভারত সহ গোটা বিশ্বের মানুষের। নতুন বছরেও যেন সেই ছবির পুনরাবৃত্তি না হয়, প্রথম দিন সেই প্রার্থনাই করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নববর্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে তাঁর মুখে উঠে এল সুস্বাস্থ্যের কথা।

এদিন সকালে দেশবাসীকে শুভেচ্ছা জানাতে গিয়ে প্রধানমন্ত্রী বললেন, সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২০২১ সাল ভাল কাটুক। নতুন বছরে সকলের সুস্বাস্থ্য বজায় থাকুক। আনন্দ এবং সমৃদ্ধিতে ভরে উঠুক সকলের জীবন।

এদিকে, কংগ্রেস নেতা রাহুল গান্ধী আবার নতুন বছরের শুভেচ্ছা জানাতে গিয়েও সরকারকে খোঁচা দিতে ছাড়েননি। কৃষি বিক্ষোভের প্রসঙ্গ সরাসরি না তুললেও, নতুন বছরে কৃষকদের পাশে থাকার অঙ্গীকার করে পরোক্ষে সরকারকে বিঁধেছেন তিনি। টুইটে রাহুল বলছেন,গতবছর আমরা যাদের হারিয়েছি, নতুন বছরের শুরুতে তাঁদের স্মরণ করি। যারা আমাদের রক্ষা করার জন্য ত্যাগ স্বীকার করেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাই। যে সমস্ত কৃষক এবং শ্রমিকরা অসৎ শক্তির বিরুদ্ধে সম্মান এবং সততার সঙ্গে লড়াই করছে, আমার হৃদয় সবসময় তাঁদের সঙ্গে থাকবে। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

 

Leave a Reply

error: Content is protected !!