Sunday, April 14, 2024
দেশফিচার নিউজ

পুলিশি তদন্তে গাফিলতি! পেহলু খানের ঘটনায় সিটের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : পেহলু খান খুনের ঘটনায় নয়া মোড়। এঘটনার সঙ্গে সম্পৃক্ত চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে সিটের রিপোর্টে। পেহলু খানের খুনের ঘটনায় স্পেশ্যাল ইনভেস্টিগেশন দল (সিট) গঠন করেছিল রাজস্থান সরকার। সেই তদন্তকারী দল রাজস্থান পুলিশের কাছে রিপোর্ট জমা দিয়েছে। রিপোর্টে দাবি করা হয়েছে, এই ঘটনায় পুলিশের তদন্তে একাধিক গাফিলতি আছে।

এই রিপোর্টের সত্যতা স্বীকার করেছেন খোদ রাজস্থান পুলিশের ডিজি ভূপেন্দ্র সিং। তাঁর কাছেই এই রিপোর্ট জমা দিয়েছে সিট। ভূপেন্দ্র সিং জানিয়েছেন, রিপোর্টে যা যা লেখা রয়েছে, সবকিছু খতিয়ে দেখা হবে। উল্লেখ্য, গত ১৪ আগস্ট আলওয়ারের সেশনস কোর্ট পেহলু খান খুনের ঘটনায় অভিযুক্ত ছ’জনকে মুক্তি দিয়েছে। কোর্ট জানায়, তাঁদের বিরুদ্ধে কোনও প্রমাণ পাওয়া যায়নি।

আলওয়ারের সেশনস কোর্ট পেহলু খান খুনের ঘটনায় অভিযুক্তদের মুক্তি দেওয়ার পর রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট তিন সদস্যের একটি স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম গঠন করেন। তাঁদের দায়িত্ব দেওয়া হয়, পুলিশের তদন্তে কোনও গাফিলতি আছে কিনা তা খুঁজে বের করা। সিট-এর তরফে জানানো হয়েছে, যে চারজন তদন্তকারী অফিসার এই ঘটনার তদন্ত করেছেন, তাঁদের প্রত্যেকের তদন্তেই গাফিলতি রয়েছে।

Leave a Reply

error: Content is protected !!