Latest Newsফিচার নিউজবিনোদন

মহান আল্লাহ্‌র আরাধনায় এখন ধ্যানজ্ঞান, ইনস্টাগ্রাম থেকে সমস্ত গ্ল্যামারাস ছবি মুছলেন সানা খান

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: সম্প্রতি চিরকালের জন্য অভিনয়কে আলবিদা জানিয়েছেন জয় হো খ্যাত বলিউড অভিনেত্রী সানা খান। এখন তার একটাই লক্ষ্য ইসলামের পথে অবিচল থেকে নিজের জীবনটা মহান আল্লাহ্‌র পথে পরিচালিত করা। প্রকৃত মুসলিম হয়ে বাঁচা। তাই এবার নিজের ইনস্টাগ্রাম থেকে সমস্ত গ্ল্যামারাস ছবি মুছে ফেললেন সানা খান। এবার মানবিক কার্যকলাপ জনিত বিভিন্ন কর্মসূচিতে যোগ দিতে চান , সৃষ্টিকর্তার দেখানো পথেই জগতের সেবায় নিয়োজিত হতে চান , এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে সানার অ্যাকাউন্ট ঘাঁটলে মোট ১০২টি পোস্ট দেখা যাচ্ছে যার মধ্যে শেষ পোস্ট ২০১৬ সালের। প্রতিটি পোস্টই মূলত ধর্মীয় বা আধ্যাত্মিক ভাবধারার সাথে সম্পর্কিত। তবে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ৩.৩ মিলিয়ন। অন স্ক্রিন শেষ তাঁকে দেখা গিয়েছিল হটস্টার ওয়েব কন্টেন্ট স্পেশাল অপসে। এছাড়াও বিগ বস সিজন ৬এর মঞ্চও কাঁপিয়েছিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রাম পোস্টে সানা লেখেন- ‘পৃথিবীতে জন্ম নিয়ে মৃত্যু পরবর্তী জীবনের উন্নতির জন্য কাজ করা দরকার। সৃষ্টিকর্তার নির্দেশ মতো যদি একজন ভৃত্য তার জীবন যাপন করেন তাহলেই ভালো। সবসময়ে অর্থ ও খ্যাতির পিছনে ছুটে বেড়ানোর অর্থহীন’।

সবশেষে ‘জয় হো’ তারকা যোগ করেন- ‘তাই আমি ঘোষণা করছি আজ থেকে আমি শোবিজের দুনিয়া, সেই জীবনশৈলীকে আমি বিদায় জানাচ্ছি। আজ থেকে আমি মানব সেবার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং আমার সব ভুল-ত্রুটি মাফ করে উনি আমায় গ্রহণ করেন’।

 

Leave a Reply

error: Content is protected !!