Latest Newsফিচার নিউজরাজ্য

নিট-এ প্রথম হওয়া শোয়েব আফতাবকে জঙ্গী তকমা! দুর্গাপুরের শিক্ষকের বিদ্বেষী মানসিকতার তীব্র নিন্দা নেটদুনিয়ায়

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: ৭২০-তে ৭২০ পেয়ে নিটে প্রথম স্থান অধিকার করে ইতিহাস গড়েছেন শোয়েব আফতাব। কিন্তু তার নাম শুধুমাত্র মুসলিম হওয়ায় তাকেও জঙ্গী তকমা দিতে ছাড়ল না। তাও আবার যে ব্যক্তি জঙ্গী তকমা দিচ্ছেন তিনি আবার শিক্ষক। তাঁর এমন কুৎসিত ও জঘন্য মানসিকতার তীব্র নিন্দা জানিয়েছে নেটদুনিয়া। অনেকেই আবার তার শিক্ষকতার যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলেছেন। অনেকে আবার শিক্ষকের এমন কুৎসিত ও জঘন্য মানসিকতার জন্য প্রশ্ন তুলেছেন, একজন মানুষ গড়ার কারিগরের এমন খবরে খুশি হওয়া উচিত। কিন্তু যদি এমন ধর্ম বিদ্বেষী মানসিকতা হয় তবে ক্লাসে তিনি পড়ুয়াদের কি শেখান?

মানিক চন্দ্র দাস

শিক্ষকের ফেসবুক প্রোফাইল লিঙ্ক – https://www.facebook.com/profile.php?id=100014692128074&__cft__[0]=AZWlZTmQwdLb78GxxFl6EoPivc3r-5ohBmJZkShAGx03bPW_zryttYkMwTjZXY6WhGtiOVggGhUTR9lmVizDBdW8GtXEW0fbUO–5kJmw0I7Tmv8Dqqyx1TnHUZzDud1lAQ&__tn__=-UK-R

গত ১৬ তারিখ নিট এর রেজাল্ট বের হয়। তাতে ৭২০-তে ৭২০ পেয়ে দেশের মধ্যে প্রথম হন শোয়েব আফতাব। সেই আনন্দের খবর দ্রুত ছড়িয়ে পড়ে। প্রতিটি অনলাইন পোর্টাল ও নিউজ চ্যানেল সেই খবর করে। বাংলার এক পোর্টাল আফতাবের সেই খবর প্রকাশ করে। তাতে দুর্গাপুরের মানিক চন্দ্র দাস নামের এক কুৎসিত মানসিকতার শিক্ষক মন্তব্য করেন ” দেখিস জঙ্গি হয়ে যাস না! তোদের স্বভাব ত”। এরপরেই ওই শিক্ষকের মন্তব্যের স্নাপচ্যাট ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

নিচে শিক্ষক মানিক চন্দ্র দাসের মন্তব্য
মানিক চন্দ্র দাসের ফেসবুক প্রোফাইল

 

 

উল্লেখ্য, কেন্দ্রে বিজেপি সরকার আসার পর থেকেই দেশের বুকে বিভিন্ন ভাবে হেনস্তার শিকার হচ্ছেন মুসলিমরা। তীব্র হারে বেড়েছে ধর্ম বিদ্বেষ। কখনও বা জোর করে “জয় শ্রী রাম” বলিয়ে পিটিয়ে মারা হচ্ছে। আবার কখনও গো মাংস নিয়ে যাওয়ার সন্দেহে পিটিয়ে মারা হচ্ছে। কখনও আবার মিথ্যে জঙ্গি সাজিয়ে বছরের পর বছর জেল খাটানো হচ্ছে। বলা যেতেই পারে মোদী সরকারের শাসনে দেশের মুসলিমদের করুণ অবস্থা।

 

Leave a Reply

error: Content is protected !!