Latest Newsফিচার নিউজরাজ্য

মাত্র দু’মাসেই মোহভঙ্গ, টিকিট না পেয়ে বিজেপি থেকে ফের তৃণমূলে ফিরতে চান শ্যামাপ্রসাদ

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: এখনও দু’মাস তৃণমূল ত্যাগ করার। শুভেন্দুর পরে পরেই রামের দলে যোগ দিয়েছিলেন বাঁকুড়া জেলার তৃণমূলের সহ-সভাপতি তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। মাত্র দু’মাসেই মোহভঙ্গ। একুশের ভোটে টিকিট না পেয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চাইছেন তিনি। কোটি টাকার বিনিময়ে টিকিট বিক্রি হয়েছে হলে বিস্ফোরক অভিযোগ করেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। সোমবার দুর্গাপুর রেসিডেন্সিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এসব অভিযোগ করেন। বলেন, ‘‘সাড়ে তিন কোটি টাকায় টেন্ডার হয়েছে। টিকিট বিক্রি হয়ে গিয়েছে।”

গত ডিসেম্বরে শুভেন্দু অধিকারী তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদানের পরপরই বাঁকুড়ার বর্ষীয়ান তৃণমূল নেতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ও একই পথে হাঁটেন। শুভেন্দুই তাঁর রাজনৈতিক পথপ্রদর্শক, একথা জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সংস্পর্শ ত্যাগ করেছিলেন তিনি। যোগ দেন গেরুয়া শিবিরে। কিন্তু একুশের ভোটে প্রার্থী হতে পারেননি।

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের অভিযোগ, আগের দিন রাতে যিনি বিজেপিতে যোগ দিয়েছেন, তন্ময় ঘোষ নামে সেই ব্যক্তিকে বিষ্ণুপুর থেকে বিজেপির প্রার্থী করা হয়েছে। তাতেই তিনি কোটি টাকায় টিকিট বিক্রির অভিযোগ তুলেছেন। তবে কি পুরনো দলে ফিরছেন? এই প্রশ্নের উত্তরে প্রবীণ নেতা জানালেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আহত। এই মুহূর্তে তিনি আহত। তাই তাঁকে দেখতেই এসেছেন। তিনি এও জানান যে বিজেপিতে যোগ দিলেও সদস্যপদ নেননি। যদিও গেরুয়া শিবিরের ফাঁকফোকর ইতিমধ্যেই যে বেশ টের পেয়েছেন দুঁদে রাজনীতিক, তা স্পষ্ট।

 

Leave a Reply

error: Content is protected !!