Latest Newsফিচার নিউজরাজ্য

অসুস্থ মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়, ভর্তি এসএসকেএমে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: অসুস্থ মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় । এসএসকেএমে ভর্তি করা হল দু’জনেকই ৷ শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁদের ভর্তি করা হয় এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে । মঙ্গলবার ভোররাত পৌনে চারটে নাগাদ অসুস্থ বোধ করায় প্রেসিডেন্সি জেল থেকে তাঁদের নিয়ে আসা হয় হাসপাতালে । এই মুহূর্তে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তাঁরা ৷ গত রাতে অসুস্থ বোধ করেন সুব্রত মুখোপাধ্যায়ও ৷ তাঁকেও এসএসকেএমে নিয়ে এসে চিকিৎসা করিয়ে জেলে ফেরত নিয়ে যাওয়া হয় ৷ আপাতত জেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি ৷

সোমবার রাত একটার পর নিজ়াম প্যালেস থেকে দুই মন্ত্রী ফিরহাদ ও সুব্রত, বিধায়ক মদন এবং প্রাক্তন বিধায়ক শোভনকে আলিপুর সেন্ট্রাল জেলে নিয়ে আসা হয় ৷ তার আগে এই চার হেভিওয়েটই অসুস্থ বোধ করায় তাঁদের শারীরিক পরীক্ষা করানো হয় । তারপর রাতের দিকে তিনজন অসুস্থ বোধ করেন ৷ এই অবস্থায় মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে মঙ্গলবার ভোর চারটে নাগাদ এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় । একইসঙ্গে সুব্রত মুখোপাধ্যায়কে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হলেও তিনি আবার প্রেসিডেন্সি জেলে ফিরে যান।

মদন মিত্র কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন । গতরাতে তাঁর শ্বাসকষ্ট শুরু হয় । উডর্বান ওয়ার্ডের দোতালার ১০৩ নম্বর কেবিনে তাঁকে রাখা হয় ৷ এর ঠিক পাশে ১০৫ নম্বর কেবিনে রাখা হয়েছে শোভনকে ৷ হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মদনের অক্সিজেন লেভেল সাংঘাতিকভাবে কমে গিয়েছিল । সোমবার রাতে তাঁকে প্রথমে জেল হাসপাতালেই নিয়ে যাওয়া হয় ৷ ঝুঁকি না নিয়ে সেখান থেকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়েছে । এসএসকেএমে নিয়ে আসার পর মদন এবং শোভনকে উচ্চমাত্রায় অক্সিজেন দেওয়া হয় । দু’জনের শরীরে কো-মর্বিডিটি রয়েছে । তাঁদের প্রতিদিনই প্রচুর ওষুধ খেতে হয় । এই অবস্থায় সোমবারের ধকল নিতে না পারার জন্য প্রাথমিকভাবে শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা । এই মুহূর্তে দু’জন শারীরিকভাবে স্থিতিশীল রয়েছেন ।

 

 

Leave a Reply

error: Content is protected !!