Wednesday, June 19, 2024
Latest Newsদেশফিচার নিউজ

দিল্লি দাঙ্গায় বন্দুকধারী সন্ত্রাসীর নাম শাহরুখ চন্দ্রাল শুক্লা, সে উত্তরপ্রদেশীয় ব্রাহ্মণ সন্তান

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : দিল্লির দাঙ্গা চলাকালীন জাফরাবাদ এলাকায় বন্দুক উঁচিয়ে আস্ফালন দেখানো সন্ত্রাসীকে আটক করে পুলিশ জানতে পারে তার নাম শাহরুখ। কিন্তু না, পুলিশের হাতে ধৃত শাহরুখ মোটেই মুসলিম সম্প্রদায়ভুক্ত নয়। তার আসল নাম শাহরুখ চন্দ্রাল শুক্লা, আদতে উত্তরপ্রদেশীয় ব্রাহ্মণ সন্তান। বরাবরই কট্টর হিন্দুত্ববাদী সংগঠনগুলোর কাছের মানুষ।

সোশ্যাল মিডিয়া ছয়লাপ হয়েছে দিল্লি দাঙ্গার ছবিতে। তার মধ্যে গত কয়েকদিনে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছিল একটি ছবি। লাল শার্ট পরা এক যুবককে বন্দুক উঁচিয়ে নিরস্ত্র পুলিশকে তাড়া করতে দেখা গিয়েছিল সেখানে। জানা গিয়েছিল, যুবকের নাম শাহরুখ। দিল্লির শাহদারার বাসিন্দা সে। এরপর শোনা গিয়েছিল রাস্তায় বন্দুক উঁচিয়ে আস্ফালন দেখানো যুবককে নাকি আটক করেছে দিল্লি পুলিশ।

কিন্তু ঘটনার চারদিন পর এখন আচমকাই শোনা যাচ্ছে দিল্লি পুলিশ নাকি হেফাজতে নেয়ইনি শাহরুখ চন্দ্রাল শুক্লাকে। দিল্লি পুলিশেরই একটি সূত্র থেকে প্রকাশ্যে এসেছে এই খবর। প্রথমে জানা গিয়েছিল, ওই যুবকের নাম মুহাম্মদ শাহরুখ। পরে জানা যায় তার আসল পরিচয়। সে থাকে দিল্লির সাহাদারা অঞ্চলে। আসল নাম চন্দ্রাল শুক্লা। ডাক নাম শাহরুখ।

 

পশ্চিমবঙ্গ, কলকাতা, রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড ও ক্রিকেটের সকল বাংলা খবর পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন  Twitter  আর সাবস্ক্রাইব করুন YouTube ও জয়েন করুন WhatsApp Group এবং ডাউনলোড করুন আমাদের News Apps

Leave a Reply

error: Content is protected !!