Latest Newsফিচার নিউজবিনোদন

করোনায় মারা গেলেন ‘ছিছোড়ে’ অভিনেত্রী, শোকের ছায়া ইন্ডাস্ট্রিতে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মরাঠি ও হিন্দি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। দেশের বিভিন্ন অংশ থেকে মানুষের মারা যাওয়ার খবর আসছে। বাদ যাচ্ছে না চলচ্চিত্র জগতও। এবার করোনা কেড়ে নিল আরও এক প্রাণ। ‘ছিছোরে’ ও ‘গুড নিউজ’ হিন্দি সিনেমায় কাজ করেছিলেন তিনি। এছাড়া বহু জনপ্রিয় মারাঠি ছবি, যেমন ‘তুঝা মুঞ্ঝা অ্যারেঞ্জ ম্যারেজ’, ‘বায়কো দেতা কা বোয়কো’, ‘পিপসি’-তে অভিনয় করেছেন তিনি।

জানা গিয়েছে, বারাণসীতে শ্যুটিং করছিলেন আভিলাষা। সেখানই তাঁর জ্বর আসে। এরপর মুম্বইতে ফিরে আসেন তিনি। ভর্তি করা হয়েছিল মুম্বইয়েরই এক বেসরকারি হাসপাতালে। বেশ কয়েকদিন আইসিইউতে জীবনমরণ লড়াইয়ের পর বুধবার রাতে মাত্র ৪৭ বছর বয়সে মারা যান এই অভিনেত্রী।

অভিলাষার মৃত্যুতে শোকের ছায়া মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বহু তারকা সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অকাল প্রয়ানে শোক ও মর্মবেদনা প্রকাশ করেছেন। অভিনেতা-পরিচালক শশাঙ্ক উদাপুরকার, যিনি অভিলাষার সঙ্গে ‘প্রবাস’ ছবিতে কাজ করেছেন জানান, ‘অভিলাষা খুব পরিশ্রমী, সৎ ও প্রাণবন্ত শিল্পী ছিল। আমি ভাষা হারিয়ে ফেলেছি।’

ডিজনি+হটস্টারের ‘ক্রিমিনাল জাস্টিস’-এর দ্বিতীয় সিজনে তাঁকে দেখা গিয়েছে। ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’, ‘ছিছোরে’, ‘গুড নিউজ’, ‘মালাল’-এর মতো হিন্দি সিনেমাতে পার্শ্ব চরিত্রে কাজ করেছেন।

Leave a Reply

error: Content is protected !!