Latest Newsফিচার নিউজবিনোদন

লকডাউনে কাজ বন্ধ, করের মোটা অংকের টাকা বাকি কঙ্গনার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: লকডাউনে বন্ধ রয়েছে কাজ। আর সেই করাণে করের মোটা অংকের টাকা বাকি অভিনেত্রী কঙ্গনা রানাউতের। ইনস্টাগ্রামে নিজেই একথা জানিয়েছেন মোদী ঘনিষ্ঠ এই অভিনেত্রী।

নানা সময়ে বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছিল। এখন মনের কথা ইনস্টাগ্রামেই জানান অভিনেত্রী। সেখানেই তিনি দাবি করেন, দেশের সবচেয়ে বেশি ইনকাম ট্যাক্স দেওয়া মানুষদের মধ্যে তিনি একজন। এমনকী বলিউডের অভিনেত্রীদের মধ্যে তিনিই সর্বোচ্চ আয়কর দিয়ে থাকেন। নিজের আয়ের ৪৫ শতাংশই কর হিসেবে দেশকে দেন বলে দাবি করেন কঙ্গনা। সেই সঙ্গেই জানান, এই প্রথমবার তিনি সময় মতো পুরো আয়কর দিয়ে উঠতে পারলেন না। আয়করের অর্ধেকটা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কাজ না থাকায় করের বাকি টাকা তিনি সময় মতো দিয়ে উঠতে পারেননি।

জীবনে প্রথমবার এমন অভিজ্ঞতা হল বলেই জানিয়েছেন কঙ্গনা। ঠিক সময়ে কর দিতে না পারায় বাড়তি ইন্টারেস্ট দিতে হবে বলেও জানিয়েছেন অভিনেত্রী। আর এই সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছেন তিনি।  উল্লেখ্য, কঙ্গনার আগামী ছবির তালিকায় রয়েছে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’, অ্যাকশন প্যাকড ‘ধাকড়’ এবং ‘তেজস’।

Leave a Reply

error: Content is protected !!