Latest Newsখেলাফিচার নিউজ

গো মাংস খাওয়ার অভিযোগে শাস্তির মুখে রোহিত সহ ৫ ভারতীয় ক্রিকেটার!

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: গো মাংস খাওয়ার অভিযোগে শাস্তির মুখে রোহিত শর্মা সহ ৫ ভারতীয় ক্রিকেটার! জানা গেছে, অস্ট্রেলিয়ায় এক রেস্তোরাঁয় গিয়ে করোনা বিধি না মানায় রোহিত শর্মা সহ রিশভ পান্ট, নভদ্বীপ সাইনি, পৃথ্বী শ ও শুভমান গিল কে কোয়ারেন্টাইনে যেতে হয়। বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট কন্টোল বোর্ড যখন তদন্তের কথা জনিয়েছেন তখন তাদের বিরুদ্ধে ওই রেস্তোরাঁয় গিযে গোমাংস খাওয়ার অভিযোগ উঠল।

এই পাঁচ ভারতীয় ক্রিকেটার যে সব খাবার খেয়েছেন তার বিল সোশ্যাল মিডিয়া প্রকাশ হয়ে যাওয়ায় ব্যাপক শোরগোল পড়েছে। সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। জানা গেছে, এই পাঁচে ক্রিকেটারের এক ফ্যান নাভালদীপ সিং তাদের রেস্তারাঁর বিল মেটানোর কথা বলেন। তাতে রাজি হযে যান ওই্ ক্রিকেটাররা। সেই মতো ওই ক্রিকেটারদের খাবারের বিল মিটিয়ে দেন ওই ফ্যান। তারপর ওই ফ্যান সেই বিল সোশ্যাল মিডিয়া দিয়ে দেন। এরপরই বিতর্কের ঝড় ওঠে। দেখা যায় ওই বিলে যে সব খাবারের পরিবেশনের দাম উল্লেখ করা হয়েছে তার মধ্যে রযেছে গোমাংস।

ওই বিল সূত্রে জানা গেছে, ভারতীয় ক্রিকেটারদের মেনুতে ছিল গোমাংস (বিফ), চিংড়ি, মাসরুম, শূকরের মাংস, মুরগির মাংস, ফ্রায়েড রাইস, কোক প্রভৃতি। সব মিলিয়ে দাম পড়েছে প্রায় ১১৯ ডলার। তবে, গোমাংস (বিফ) মাত্র এক প্লেটের অর্ডার দেওয়া হয়। এই তালিকা সোশ্যাল মিডিয়ার দৌলতে সামনে আসা ওই ভারতীয় ক্রিকেটারদের প্রবল সমালোচনার মুখে পড়তে হচ্ছে বিদেশে গিয়ে গোমাংস খাওয়ার জন্য। তাহলে সত্যিই কি বিদেশে গিয়ে গোমাংস খেয়ে তাকেন সেই প্রশ্ন থেকেই যাচ্ছে।

 

Leave a Reply

error: Content is protected !!