Wednesday, September 23, 2020
Latest Newsফিচার নিউজরাজ্য

করোনা পরিস্থিতিতে রাজ্যে তীব্র রক্তসঙ্কট, এগিয়ে এল বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরাম

নিজস্ব চিত্র

নিজস্ব সংবদদাতা, দৈনিক সমাচার, বহরমপুর : করোনায় বিধ্বস্ত গোটা বিশ্ব। দেশজুড়ে চলছে লকডাউন। এই উদ্ভূত পরিস্থিতে রাজ্যে যাতে রক্ত সঙ্কট না হয় তার জন্য সজাগ মমতা সরকার। প্রতিটি জেলার জেলা সুপারদের তত্ত্বাবধানে শুরু হয়েছে রক্তদান শিবির।

এবার মানুষের পাশে এসে দাঁড়াল বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরাম। পুলিশের পাশাপাশি তারাও আয়োজন করলো রক্তদান শিবিরের। বৃহস্পতিবার মুর্শিদাবাদের বহরমপুরের সাত নম্বর ব্যারাক স্কোয়ারে রক্তদান করে ওই অরাজনৈতিক সংগঠনটির শতাধিক সদস্য। উপস্থিত ছিলেন রাজ্য সভাপতি ইসরারুল হক মন্ডল, কাইজাদ রশিদ, মির রবিউল, আশিকুল আলম সহ অন্যান্য রাজ্য নেতৃত্ব।

রাজ্য সভাপতি ইসরারুল হক মন্ডল দৈনিক সমাচারকে বলেন, ‛এর আগেও ফোরাম শিক্ষামূলক কাজের পাশাপাশি অনেক সমাজসেবা মূলক কাজেও অংশ নিয়েছে। মালদহের বন্যাদুর্গতদের ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আর এই ভয়াবহ করোনা পরিস্থিতিতে রাজ্য জুড়ে যে রক্ত সংকট চলছে তা মেটাবার জন্য ফোরামের তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। আজকে প্রায় শ’খানেক সদস্য রক্তদান করেছে।’ রাজ্যজুড়ে রক্তের চাহিদা মেটাতে ফোরামের এই উদ্যোগ্যে সাধুবাদ জানিয়েছে সমাজের সর্বস্তরের মানুষ।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে রাজ্য সরকারের আবেদনে সাড়া দিয়ে  মুখ্যমন্ত্রীর ত্রান-তহবিলে সাহায্যের জন্য একটি বিশেষ আ্যকাউন্টও খুলেছে বেঙ্গল মাদ্রাসা এডুকেশন ফোরাম। মাদ্রাসার সমস্ত শিক্ষক, শিক্ষিকা, শিক্ষকর্মীদের কাছে এই দানে এগিয়ে আসার আহ্বানও জানানো হয়েছে।

Account Detail –

Name : Bengal Madrasah Education Forum C.M. Relief Fund,
Bank : UBI,
Branch : Bhagwangola
A/c No. 0232010549349
IFSC : UTBI0BGG920

Leave a Reply

error: Content is protected !!