Latest Newsদেশফিচার নিউজ

লখিমপুরের পুনরাবৃত্তি হরিয়ানায়, ফের বিজেপি নেতার গাড়ির তলায় কৃষক!

চণ্ডীগড়, ০৭ অক্টোবর: লখিমপুর খেরির ঘটনার রেশ কাটতে না কাটতেই হরিয়ানায় তার পুনরাবৃত্তি। ফের অভিযোগ উঠেছে, বিজেপি সাংসদের গাড়ির তলায় চাপা পড়েছেন এক কৃষক। হরিয়ানার নারাইনগড়ে কৃষকদের একটি বিক্ষোভ সমাবেশ চলাকালীন এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

বৃহস্পতিবার সকালে হরিয়ানার কুরুক্ষেত্রের বিজেপি সাংসদ নায়াব সাইনি এবং স্থানীয় বিধায়ক সন্দীপ সিংহ আসছেন শুনে নারাইনগড়ের সাইনি ভবনের কাছে কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছিলেন কৃষকরা। গোলমালের আশঙ্কায় সেখানে প্রচুর পুলিশ মোতায়েন ছিল।

অভিযোগ, সেখানে আচমকাই কৃষকদের জটলায় ঢুকে পড়ে একটি গাড়ি। গাড়ির তলায় পড়ে যান এক কৃষক। তাঁকে উদ্ধার করেন বাকিরা। কৃষকদের অভিযোগ, যে গাড়ি তাঁদের চাপা দিয়েছিল তার মালিক বিজেপি সাংসদ নায়াব সাইনি। আহত কৃষকের দাবি, যে গাড়িটির তলায় তিনি চাপা পড়েছিলেন তাতে বসে ছিলেন ওই বিজেপি সাংসদ।

অন্য দিকে, গাড়িতে চাপা পড়া কৃষককে আহত অবস্থায় উদ্ধার করে অম্বালার কাছে নারাইনগড়ের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কৃষককে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। গাড়ির মালিকের বিরুদ্ধে পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন কৃষকরা। নারাইনগড়ের সাইনি ভবনের অনুষ্ঠানে হাজির ছিলেন রাজ্যের খনি মন্ত্রী মূলচাঁদ শর্মা, সাংসদ নায়াব সাইনি প্রমুখ। জানা গিয়েছে, অনুষ্ঠান শেষের পর সাংসদের কনভয় বেরনোর সময় এই ঘটনা ঘটে।

 

Leave a Reply

error: Content is protected !!