Saturday, March 2, 2024
Latest Newsদেশফিচার নিউজ

ধর্ষণের পর অনবরত প্রাণে মারার হুমকি বিজেপি বিধায়কের, অবশেষে মামলা নিল পুলিশ

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: উত্তরাখণ্ডের দ্বারহাটের বিজেপি বিধায়ক মহেশ নেগির বিরুদ্ধে অবশেষে ধর্ষণের মামলা দায়ের করল দেরাদুন পুলিশ। নিগৃহীতা কয়েক সপ্তাহ আগেই বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন। কিন্তু অভিযোগ পুলিশ এফআইআর নিতে চায়নি। বিধায়কের সাথে মিটমাট করে নিতে তার উপর চাপ দেওয়া হয়েছিল। দেরিতে হলেও শেষপর্যন্ত মহেশ নেগির বিরুদ্ধে পুলিশ অভিযোগ নিয়েছে।

দেরাদুনের সিনিয়র পুলিশ সুপার অরুণমোহন জানান, এই মামলায় যে কেউই আবার তার বয়ান অভিযোগ আকারে দায়ের করতে পারেন। বয়ানের মধ্যে দ্বন্দ্ব থাকলে সেক্ষেত্রে পলিগ্ৰাফ করানো হবে বলে জানান পুলিশ সুপার। ঘটনার তদন্তকরী অফিসার ও নিগৃহীতার একটি অডিও ক্লিপ সামনে এসেছে। দেরাদুনের পুলিশ সুপার অরুণমোহনের কাছে ধর্ষিতা লিখিত ভাবে অভিযোগ করেন, অভিযুক্ত বিধায়কের সঙ্গে ‘সমঝোতা’ করার জন্য সাব ইন্সপেক্টর নীমা রাওয়াত তার উপর চাপ সৃষ্টি করছেন।

নিগৃহীতা পুলিশকর্তার কাছে আর্জি জানান, অন্য কাউকে দিয়ে এই মামলার তদন্ত করানো হোক। সূত্রের খবর, দেরাদুনের নেহরু কলোনি থানায় গত শনিবারই বিধায়ক মহেশ নেগির বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। আইপিসির ৩৭৬ (ধর্ষণ) ধারা ছাড়াও ৫০৬ ( অপরাধমূলক ভয় দেখানো) ধারা দেওয়া হয়েছে। ধর্ষিতাকে ভয় দেখানোর বিধায়ক পত্নী রীতা নেগির বিরুদ্ধেও ৫০৬ ধারায় অভিযোগ রুজু হয়েছে।

উল্টোদিকে, মহেশ নেগির স্ত্রী নিগৃহীতার বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ বিধায়ককে ব্ল্যাকমেল করছেন ওই মহিলা। ধর্ষণের মিথ্যা অভিযোগ প্রত্যাহারে তার স্বামীর কাছ থেকে পাঁচ কোটি টাকা দাবি করছেন ওই মহিলা।

 

Leave a Reply

error: Content is protected !!