Latest Newsখেলাফিচার নিউজ

ফুটবলার পল পগবাকে নিয়ে ভুয়ো খবর পরিবেশন, পাঠকদের কাছে ক্ষমাপ্রার্থী দৈনিক সমাচার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর ইসলাম বিদ্বেষী মন্তব্যর জেরে জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত নিতে চলেছেন মুসলিম ফুটবলার পল পগবা। এমনটাই সংবাদ প্রকাশ করেছিল বৃটিশ ট্যাবলয়েড দ্য সান। বিষয়টি নিয়ে ফুটবলবিশ্বে তোলপাড় শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতেও দিনব্যাপী বিষয়টি তুমুল চর্চিত। যদিও দিন শেষে এমন খবর অস্বীকার করে তা ভুয়া সংবাদ বলে উড়িয়ে দিয়েছেন পল পগবা।

তাঁকে নিয়ে দ্য সানে প্রকাশিত সংবাদটি ভুয়া জানিয়ে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে বিশদ পোস্ট দেন পল পগবা। ভুয়া খবর সংবাদ প্রচারের জন্য দ্য সানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন বলেও হুমকি দেন ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার। কোনোরকম সত্যতা যাচাই না করে সংবাদ প্রকাশ করায় সংবাদমাধম দ্য সানের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই মিডফিল্ডার।

দ্য সানের খবরের ভিত্তিতে দেশের বহু গণমাধ্যম পল পগবার অবসরের খবরটি পরিবেশন করে। দৈনিক সমাচারেও এবিষয়ে একটি খবর প্রকাশিত করা হয়। পরে জানা যায়, খবরটি আসলে ভুয়ো। সত্য উঠে আসার সঙ্গে সঙ্গে খবরটি আমাদের ওয়েবসাইট থেকে মুছে দেওয়া হয়েছে। ভুয়ো খবর পরিবেশন করে আমরা ভুল স্বীকার করে আমাদের সম্মানিত পাঠকদের কাছে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি। আমরা কথা দিচ্ছি, আগামীতে এধরণের ভুল আর হবে না।

 

Leave a Reply

error: Content is protected !!