Latest Newsফিচার নিউজরাজ্য

বৃদ্ধকে বাঁচিয়ে হিরো ওলিদ! প্রশংসায় পঞ্চমুখ মাইনোরটি কমিশনের প্রাক্তন চেয়ারম্যান

সামাউল্লাহ মল্লিক, দৈনিক সমাচার, কলকাতা : নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিকে ঘিরে প্রশংসার ঝড় উঠেছে। প্রশংসার সেই স্রোতে গা ভাসালেন মাইনোরটি কমিশনের প্রাক্তন চেয়ারম্যান ইন্তাজ আলি শাহ। কামদুনির ঘটনায় আলোচনা করার জন্য বুধবার বিকেলে কলকাতা প্রেস ক্লাবে একটি কনফারেন্সের আয়োজন করা হয়েছিল। এই প্রেস কনফারেন্সে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইন্তাজ আলি শাহ। নিজের বক্তব্যে তিনি ওই ছবির কথা উল্লেখ করে দেদার প্রশংসা করেন।

পূর্ব মেদিনীপুরের ওলিদ আলি নামের এক যুবক সেট পরীক্ষা দিতে যাওয়ার সময় মেচেদার কাছে বাইকের ধাক্কায় রক্তাক্ত অবস্থায় কাতরাতে দেখেন এক বৃদ্ধকে। ট্রাফিক পুলিশ বা পথচারী, কেউই এগিয়ে আসেনি বৃদ্ধের সাহায্য করতে। পরীক্ষায় যাওয়ার কথা ভুলে তৎক্ষণাৎ বৃদ্ধকে কোলে তুলে নেন ওলিদ। ১/২ কিলোমিটার পায়ে হেঁটে নার্সিংহোমে ভর্তি করে চটজলদি পরীক্ষার জন্য রওনা দেন।

ওই বৃদ্ধকে নার্সিংহোমে ভর্তি করে যখন তিনি পরীক্ষা কেন্দ্রে পৌঁছান, তখন পরীক্ষা শুরু হয়ে গেছে। ঘটনার কথা পরীক্ষকদের জানান ওলিদ। তাঁদের ছবিসহ সব তথ্য দিয়ে অনুরোধ করা সত্বেও নিয়মের অজুহাত দেখিয়ে বনমালী কলেজ তাঁকে পরীক্ষায় বসার সুযোগ দেয়নি। যদিও তাতে বিন্দুমাত্র আফসোস নেই ওলিদ আলির। উল্লেখ্য, ওলিদ আলি ভারতের সর্ববৃহৎ ছাত্র সংগঠন স্টুডেন্টস ইসলামিক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া পূর্ব মেদিনীপুর জেলার সভাপতি। বছরের প্রায় অধিকাংশ সময়ই সামাজিক কাজে ব্যস্ত থাকেন হিরো ওলিদ।

 

আমাদের সব খবর পড়ুন এইবার মোবাইল অ্যাপে। ডাউনলোড করুন বাংলার সেরা নিউজ অ্যাপ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

Leave a Reply

error: Content is protected !!