Sunday, December 4, 2022
Latest Newsফিচার নিউজবিনোদন

হিন্দু অভিনেত্রীর প্রিয় মানব নবী হযরত মুহাম্মদ

নিজস্ব সংবাদদাতা, দৈনিক সমাচার, লন্ডন: হিন্দু-মুসলিমসহ সবার প্রিয় সেরা মানুষ একজন। তাঁর অদর্শ বিশ্ববাসীর কাছে সেরা উপমা। মানুষ তার ভালো কাজের মাধ্যমে পরিচিত হয়, জানাজানি হয় সমাজের কাছে। ভিখারিকে হাত বাড়াতে নিষেধ করেছেন নবী মুহাম্মদ (সাঃ)। সচল দেহের মানুষদের কাজ করে পরিশ্রমী জীবনযাপন করা উচিত।

এমনই শিক্ষা তুলে ধরতে আসছে একটি ভিন্নধর্মী গল্প “ওয়ানাবীস”। চিত্র পরিচালক এইচ রাহমান এর পরিচালনা ও প্রযোজনায় মিউজিক্যাল ফিল্ম “ওয়ানাবীস”–এ সুর ও কন্ঠ দিয়েছেন নিভৃতচারী গুণীশিল্পী বৃটেনের লিজেন রেজা। মিউজিক প্রডিউস করেছেন নাথান গোনাসিলভাম। আর্ট ডিরেক্টর ছিলেন এনাম আহমেদ।

গানে অভিনয় করেছেন হিন্দু ধর্মাবলম্বী লন্ডনের বাসিন্দা, বৃটেনের বিখ্যাত অভিনেত্রী নিকি রানা এবং শ্রীলংকান বংশোদ্ভূত লন্ডনের অভিনেত্রী শারমিনি জয়। অভিনেতা চরিত্রে আফজাল মিলকী, আফ্রিকান অভিনেত্রী মানসুরা এবং তুর্কি অভিনেতা বিডেট। গল্পের চিত্রগ্রহণে ছিলেন লন্ডনের স্বনামধন্য অভিনেতা ও চিত্রগ্রাহক মোঃ আবুল হোসেন আলম।

জুম ব্রডকাস্ট ইউটিউব চ্যানেল থেকে খুব শিঘ্রই রিলিজ হবে “ওয়ানাবিস”। ভালোমানুষ এর প্রতি যে কোন ধর্মের মানুষের অনুরাগী হওয়া এবং ভিখারী না থেকে পরিশ্রমী হওয়ার জন্য মানুষকে সুযোগ দান করার চিত্র সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পরিচালক এইচ রাহমান যথেষ্ট শ্রমশীলতা প্রকাশ করেছেন। দর্শকদের কাছে নতুন এবং ভিন্ন কিছু উপভোগ করার মতো গল্প “ওয়ানাবিস” হবে বলে পরিচালক এইচ রাহমান আশা প্রকাশ করেছেন।

 

Leave a Reply

error: Content is protected !!