Latest Newsদেশফিচার নিউজ

অযোধ্যায় মসজিদ তৈরিতে হিন্দুদের এগিয়ে আসা উচিত : বাবা রামদেব

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : অযোধ্যা রায়ে সুপ্রিমকোর্টের বিবেচনায় উচ্ছাস ব্যক্ত করলেন যোগগুরু বাবা রামদেব। তিনি বলেছেন, মসজিদ তৈরির জন্য জমি নির্ধারণ করে ঐতিহাসিক পদক্ষেপ করেছে দেশের শীর্ষ আদালত। তাঁর কথায়, অযোধ্যায় মসজিদ তৈরির ক্ষেত্রে হিন্দুদের এগিয়ে এসে দৃষ্টান্ত স্থাপন করা উচিত। হিন্দু ভাইয়েরা এই মহান কাজে অংশ নেবেন বলেও বিশ্বাস বাবা রামদেবের।

অযোধ্যা নিয়ে সুপ্রিমকোর্টের রায়কে ঐতিহাসিক আখ্যা দিয়ে রামদেব বলেন, কোনও চাপ কিংবা প্রভাবে প্রভাবিত না হয়েই অযোধ্যা নিয়ে নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। দেশের প্রতিটি মানুষ সেই রায়কে স্বাগত জানিয়েছেন বলেও দাবি করেছেন বাবা রামদেব। এই মামলায় রিভিউ পিটিশনের প্রয়োজন নেই বলেও দাবি করেছেন যোগগুরু। দেশের প্রতিটি মানুষকে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার আবেদনও জানিয়েছেন বাবা রামদেব।

 

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

1 Comment

  • রায় যাইহোক না কেন কিন্তু এই সব ভন্ড বাবাদের জন্যই আজ দেশের অর্থনীতি তলানিতে পৌঁছেছে । 2014 সালের আগে এই রামদেব বিজেপি কে ভোট দিলে নাকি পেট্রোল 35/টাকা লিঃ হবে । পাবলিক কে প্রভাবিত করে ভোট দিয়ে সরকার করার পর সেই প্রশ্নের উত্তর দিচ্ছে না , পেট্রোলের বাড়ছে কেন? patanjali 40% প্রডাক্ট পরিক্ষায় ফেল করা রামদেব বাবার ভাষন শুনা কোন দরকার নেই ।

Leave a Reply

error: Content is protected !!