Latest Newsফিচার নিউজরাজ্য

‛বাংলা দখলের জন্য মরিয়া হয়ে উঠেছেন মাননীয় দালাল’, নাম না করে রাজ‍্যপালকে আক্রমণ সায়নীর

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বাংলা দখলের জন্য মরিয়া হয়ে উঠেছেন মাননীয় দালাল, নাম না করে রাজ‍্যপাল জগদীপ ধনকরকে এভাবেই আক্রমণ করলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। নারদ কাণ্ডে করোনা মহামারীর মাঝে চলা লকডাউনে হঠাৎ সিবিআইয়ের সক্রিয় হয়ে ওঠা ও রাজ্যের দুই মন্ত্রী ফারহাদ হাকিম, সুব্ত মুখোপাধ্যায় এবং দুই বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা নিয়ে সোমবার উত্তাল ছিল রাজ্য রাজনীতি। আর তা নিয়েই নাম না করে রাজ্যপালকে ঠুকলেন তৃণমূলের সদস্য ও অভিনেত্রী সায়নী ঘোষ। নিজের টুইটে ‘মাননীয় দালাল’ কথাটি ব্যবহার করে রাজ্যপালকে একহাত নিয়েছেন অভিনেত্রী।

সায়নী নিজের টুইটে লেখেন, ‘বাংলা দখল করতে এরা মরিয়া হয়ে উঠেছে। মাননীয় দালাল প্রশাসনের কাজে বাধা দেওয়ার জন্য অতিরিক্ত কাজ করছেন ও রাষ্ট্রপতি শাসন জারি করার স্বপ্ন দেখছেন। প্রথমে প্রধানমন্ত্রীর শাসন জারি করতে গিয়ে ২১৩% জুতোর বাড়ি খেয়েছেন আর এবার রাষ্ট্রপতি শাসন? দেখে নেব আমরা!’

বেআইনিভাবে গ্রেপ্তার করা হয়েছে ফিরহাদ-সুব্রত-মদনদের, অভিযোগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সোমবার দিনভর নিজাম প্যালেসের সামনে বিক্ষোভ দেখিয়েছেন ঘাসফুল শিবিরের সমর্থকরা। যার ফলে শিকেয় উঠেছে লকডাউন। পরিস্থিতি নিয়ন্ত্রণে সকল সমর্থককে টুইট বার্তায় লকডাউনের নিয়ম না-ভাঙার অনুরোধ জানিয়েছেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই টুইটও শেয়ার করেছেন সায়নী। লিখেছেন,  ‘ওঁরা যে আনন্দটা পেতে চাইছে, সেটা হতে দেবেন না। সমস্ত তৃণমূল সমর্থক এবং বাংলার মানুষের কাছে অনুরোধ লকডাউনের নিয়ম ভাঙবেন না আর শারীরিকভাবে বিরোধ করবেন না। বিচার ব্যবস্থার ওপর আমাদের সকলের সম্পূর্ণ আস্থা আছে। আমরা জানি আমাদের কাছে কী আছে!’ সঙ্গে, ‘দিদি আছে চিন্তা নেই’ হ্যাশট্যাগ।

Leave a Reply

error: Content is protected !!