Saturday, March 2, 2024
Latest Newsদেশফিচার নিউজ

সন্দেহের বসে হত্যা আর কতদিন? এবার ৭০ বছরের বৃদ্ধাকে পিটিয়ে খুন বিহারে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: কখনও ডাইনি অপবাদে, এখনও গো – মাংস নিয়ে যাচ্ছে সেই সন্দেহে, আবার কখন শিশু চোর সন্দেহে পিটিয়ে মারা। শুধুমাত্র সন্দেহের বসে কাউকে পিটিয়ে মারা সারা ভারতে ঘটেই থাকে। এমনই একটা ঘটনা ঘটল ছেলেধরা সন্দেহের বসে বিহারের নওদা ও গয়া জেলার সীমান্তে লিঞ্চ করা হয়েছে ৭০ বছরের এক বৃদ্ধাকে।

বৃদ্ধার পরিচয় জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম শান্তি দেবী। থাকেন নওদার সিরদালা থাকা এলাকায়। একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, সেখানে দেখা যাচ্ছে ছোট বড় সবাই মিলে মারছে ওই বৃদ্ধাকে। শুধুমাত্র সন্দেহের বসে একজনের প্রাণ চলে গেল। এর আগে এলাকায় গুজব ছড়িয়ে যায়, যে এক ছেলেধরা ঢুকে পড়ে বেশ কয়েকজন শিশুকে তুলে নিয়ে গেছে। শান্তিদেবী কে দেখা ওই এলাকার মানুষের মনে সন্দেহ বাঁধে। কারণ ওই এলাকায় তাকে আগে দেখা যায়নি।

নিগৃহীতার কন্যা নীলু দেবী জানিয়েছেন ‘ তার মা নাগওয়ান বাজারে গিয়েছিলেন। এই বাজারটি তাঁদের আংরা গ্ৰাম থেকে কাছে হলেও প্রাণরক্ষা হয়নি। সিরদালার এসএইচও আশিস কুমার মিশ্রের দাবি, ঘটনাটি ঘটেছে ফতেপুর থানা এলাকায়। এ দিকে ফতেপুরের এসএইচও ভরত শাহ বলেছেন, এটা অন্য গ্ৰামের ঘটনা। বেশ কয়েকটি পুলিশের দল অপরাধীদের ধরতে কাজ করছে। গয়া রেঞ্জের আইজি রাকেশ রাঠি জানিয়েছেন, অপরাধীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে’। ২০১৯ সালে ছেলে ধরা সন্দেহে ২৬ জনকে লিঞ্চ করার ঘটনাকে ঘটে ছিল এই বিহারে।

 

 

Leave a Reply

error: Content is protected !!