Latest Newsদেশফিচার নিউজ

‘জঙ্গলরাজের মহারাজা’ ১০০-১৫০ মৃতদেহ না গুনলে ঘুমোতেই পারেন না, নীতীশকে কটাক্ষ তেজস্বীর

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: ‘জঙ্গলরাজের মহারাজা’ ১০০-১৫০ মৃতদেহ না গুনলে ঘুমোতেই পারেন না, বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে এভাবেই কড়া ভাষায় আক্রমণ করলেন আরজেডি নেতা তেজস্বী যাদব। রাজ্যে আইনশৃঙ্খলার চরম অবনতি নিয়ে বৃহস্পতিবার তেজস্বী টুইটে লেখেন, “বিহারের মিলিজুলি সরকারে কেউ নিরাপদে নেই। বিধায়ক ও তাঁদের আত্মীয়দের উপরে প্রকাশ্যেই গুলির বর্ষণ হচ্ছে। মুখ্যমন্ত্রী ও দু’জন উপমুখ্যমন্ত্রীর ঘুমই আসে না রোজ ১০০-১৫০ মৃতদেহ না গুনলে। জঙ্গলরাজের মহারাজা চুপ কেন?”

তাঁর টুইটের সঙ্গে তিনি তাঁর অভিযোগের সঙ্গে প্রাসঙ্গিক একটি খবরের লিঙ্কও জুড়ে দেন। খবরটির শিরোনাম ‘আরজেডি বিধায়কের জামাইকে গুলি’। ওই টুইটের পরে আরও একটি টুইট করেন তেজস্বী। সেখানে তিনি দাবি করেন, নীতীশ কুমার ভিতরে ভিতরে ক্লান্ত হয়ে পড়েছেন। তাঁর ইচ্ছাশক্তি কমে গিয়েছে। কমেছে সংবেদনশীলতা। কিন্তু এত কিছু কমে গেলেও কমেনি তাঁর গদির প্রতি লোভ!

 

উল্লেখ্য, গত মঙ্গলবার বিমান সংস্থা ‘ইন্ডিগো’র ম্যানেজার রূপেশ সিং মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে মাত্র ২ কিমি দূরে বাইকে করে আসা আততায়ীদের গুলিতে নিহত হন। তারপর থেকেই নীতীশের পদত্যাগের দাবিতে সোচ্চার বিরোধীরা। এখানেই শেষ নয়। জোটসঙ্গী বিজেপিও এবার কটাক্ষ করতে শুরু করেছে তাঁকে। যা ফের এনডিএ-র ফাটলকে স্পষ্ট করে তুলছে।

 

 

Leave a Reply

error: Content is protected !!