Latest Newsদেশফিচার নিউজ

তদন্তকারীদের ভয় দেখানোর অভিযোগ! অর্ণবের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে মামলা মহারাষ্ট্র সরকারের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : রিপাবলিক টিভির কর্ণধার অর্ণব গোস্বামীর বিরুদ্ধে এবার সুপ্রিমকোর্টে মামলা করল মহারাষ্ট্র সরকার। অর্ণবের বিরুদ্ধে তদন্তকারীদের ভয় দেখানোর অভিযোগ এনেছে উদ্ধব ঠাকরের সরকার। শীর্ষ আদালতে একটি পিটিশন দায়ের করার সরকারের পক্ষ থেকে বলা হয়েছে, ট‍্যুইট ও টেলিভিশন ডিবেট শো’য়ের অংশ ব‍্যবহার করে পুলিশের তদন্তে হস্তক্ষেপ করার চেষ্টা করছেন অর্ণব গোস্বামী।

মহারাষ্ট্র সরকার ওই আবেদনে জানিয়েছে, অর্ণবের এই ক্রিয়াকলাপ পুলিশের মনে ভয়ের পরিবেশ তৈরি করছে।‌ ফলে পুলিশ নিরপেক্ষ তদন্ত করতে পারছে না। পুলিশ যাতে ভয় কাটিয়ে সঠিক তদন্ত করতে পারে তাই অর্ণবের এই ক্রিয়াকলাপ রুখতে আদালতের অবিলম্বে নির্দেশ জারি করা উচিত। মহারাষ্ট্রের পালঘরের হত্যাকাণ্ড নিয়ে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর বিরুদ্ধে অর্ণবের মন্তব্য ঘিরে বিতর্কের সূত্রপাত। টিভি শো’য়ে অর্ণব সোনিয়া গান্ধীর বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্য করেন বলে অভিযোগ।

এহেন অভিযোগের পরিপ্রেক্ষিতে অর্ণবকে দফায় দফায় কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদও করে মুম্বই পুলিশ। অভিযোগ, ওই ঘটনার পরেই অর্ণব তদন্তকারী পুলিশ আধিকারিকদের শাসিয়েছেন। মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে অ‍্যাডভোকেট সচীন পাটিলের করা নতুন আবেদনে বলা হয়েছে, ‛আবেদনকারী (অর্ণব গোস্বামী) আদালত কর্তৃক অনুমোদিত এই নির্দেশকে পুলিশ বিভাগ ও এর উচ্চপদস্থ অফিসারদের উপহাস, অবজ্ঞা ও বদনাম করার লাইসেন্স বলে মনে করছেন, এটি তদন্তে হস্তক্ষেপের সমতুল্য।’

 

Support Free & Independent Journalism

Leave a Reply

error: Content is protected !!