Latest Newsখেলাফিচার নিউজ

মানসিক অবসাদে ভুগেও আত্মহত্যা করেননি শামি, বন্ধু সুশান্তের মৃত্যুতে আক্ষেপ

দৈনিক সমাচার, স্পোর্টস ডেস্ক : বন্ধু সুশান্ত সিং রাজপুতের মানসিক অবস্থা জানতে পারলে তাঁর সঙ্গে কথা বলে তাঁকে সাহায্য করতে পারতেন বলে মন্তব্য করলেন ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মহম্মদ শামি। একসময় মোহাম্মদ শামিরও মানসিক অবস্থা ঠিক সুশান্তের মতোই ছিল। তিনিও অবসাদের শিকার হয়েছিলেন। তাঁরও মনে হত আত্মহত্যা করতে। কিন্তু সেই পরিস্থিতি থেকে বেরিয়ে এসেছেন তিনি।

শামি বলেন, ‛মানসিক অবসাদ এমন এক রোগ যেখানে সবার নজর দেওয়া উচিত। আমি যদি সুশান্তের মানসিক অবস্থা জানতাম তাহলে ওর সঙ্গে কথা বলতাম। ও আমার খুব ভাল বন্ধু ছিল। কিন্তু আমি ওর মনের অবস্থা বুঝিতে পারিনি। এত দুর্দান্ত এক অভিনেতা এত তাড়াতাড়ি চলে গেল।’ উল্লেখ্য, পারিবারিক জীবনে অশান্তির জেরে স্ত্রী হাসিন জাহান বিচ্ছেদের মামলা – সহ একাধিক মামলা দায়ের করেছিলেন শামির বিরুদ্ধে।

সেইসময় মানসিক অবসাদের মধ্যে পড়তে হয় শামিকে। সেই সময়ের কথা উল্লেখ করে শামি বলেন, ‛আমারও একটা সময়ে এই ধরনের মানসিক অবস্থা হয়েছিল। সেই সময় আমার পরিবারের লোক আমার খুব খেয়াল রেখেছিল। আমাকে কোনও সময় একা থাকতে দেননি তাঁরা। সবসময় আমার সঙ্গে কেউ থাকতেন। এই সমস্যার ক্ষেত্রে আধ্যাত্মিক আলোচনাও অনেক উপকারী হয়। তাই আধ্যাত্মিক আলোচনা করতে হয়।’

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!