Sunday, March 3, 2024
Latest Newsদেশফিচার নিউজ

‘‌গোবরে জন্মেছি, করোনা আমায় ছুঁতেও পারবে না’‌, আজব দাবি বিজেপি নেত্রীর

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: করোনার জেরে নাজেহাল গোটা বিশ্ব। এখনও পর্যন্ত প্রতিষেধক খুঁজে চলেছেন বিজ্ঞানীরা। কিন্তু এমন সময়েও ভারতে করোনার প্রতিষেধক হিসেবে বিভিন্ন বিজেপি নেতা নেত্রী অবৈজ্ঞানিক পরামর্শ দিয়ে চলেছেন। কেউ বলছেন গোমূত্রে সারবে করোনা। আবার কেউ বলছেন গোবরে। কখনও বা বিজেপির কোনও নেতা বলছেন ভাবিজি পাপড় খেতে। তো কেউ অন্য পরামর্শ দিয়েছেন। সেই তালিকায় যুক্ত হল কাদামাটি ও গোবর। মধ্যপ্রদেশের এক মন্ত্রী তথা বিজেপি নেত্রীর দাবি কাদামাটি আর গোবরে বড় হয়েছি, করোনা আমাকে ছুঁতেও পারবে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর সেই ভিডিও। ঘটনাটি ঘটেছে ৩ সেপ্টেম্বর।

জানা গেছে, মধ্যপ্রদেশের বিজেপি সাংসদ জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মন্ত্রী ইমারতি দেবী। তিনি ছাড়াও সেখানে ছিলেন আরও ২২ জন বিধায়ক। আলোচনাসভার মাঝেই ইমারতি দেবী অসুস্থ হয়ে পড়েন। তারপরই সভা থেকে বেরিয়ে যান তিনি। এরপরই গুজব ছড়ায় তিনি কোভিড আক্রান্ত। সাংবাদিকদের মুখে এই প্রশ্ন শুনে চটে যান ইমারতি দেবী। প্রশ্নের জবাবে তাঁর মন্তব্য, ‘কাদামাটি, গোবরে জন্মেছি। করোনা আমার ধারেকাছে আসতে পারবে না। আমার করোনা হয়েছে, সে ধারণা শুধু আপনাদেরই হয়েছে। এই মাস্কটাও আমি জোর করে পড়েছি।’‌

উল্লেখ্য, এই প্রথম নয়, এর আগেও বহু বিতর্কের কেন্দ্র বিন্দুতে ছিলেন ইমারতি দেবী। একটি অনুষ্ঠানে হিন্দি গানের তালে কোমর দুলিয়ে নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই দলের মধ্যে অস্বস্তি তৈরি হয়। এবার ফের করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করে দলের অস্বস্তি বাড়ালেন তিনি।

Leave a Reply

error: Content is protected !!