Latest Newsফিচার নিউজরাজ্য

আজই ঘাসফুলে যোগদান মুকুলের, তৃণমূল ভবনের উদ্দেশ্যে বাড়ি থেকে দিলেন রওনা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: আজই ঘাস্ফুলে যোগদান করতে পারেন বিজেপি নেতা তথা প্রাক্তন তৃণমূল নেতা মুকুল রায়। তৃণমূল ভবনের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়েছেন তিনি। তৃণমূল ভবনে মুকুল রায়ের সঙ্গে তাঁর ছেলে শুভ্রাংশু রায়ও তৃণমূলে ফিরতে পারেন বলে সূত্রের খবর। জানা গেছে, তৃণমূল কংগ্রেসের দলীয় বৈঠক রয়েছে আজ। এই বৈঠকে দলত্যাগীদের ফেরানো নিয়ে বৈঠক হবে। বৈঠকে থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুলের তৃণমূলে প্রত্যাবর্তন নিয়ে বেশ কিছুদিন জল্পনা চলছিল। তাঁর অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর থেকে জল্পনা আরও জোরাল হয়েছিল। এরইমধ্যে শুভ্রাংশু রায় ঘুরিয়ে বিজেপিতে আত্মসমালোচনার পরামর্শ দিয়েছিলেন। এই সব ঘটনাক্রমে মুকুলের তৃণমূলে ফেরার জল্পনা জোরাল হয়। শুভ্রাংশু রায় অভিষেকের সৌজন্যের উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন।

 

সূত্রের খবর, বিজেপির সঙ্গে ক্রমশই দূরত্ব বেড়েছে মুকুলের। বিধানসভা নির্বাচনে তাঁকে কৃষ্ণনগর উত্তর লোকসভা আসনে প্রার্থী করেছিল বিজেপি। এতে তিনি খুব একটা রাজি ছিলেন না বলে খবর। তাছাড়া, বিজেপিতে শুভেন্দু অধিকারীর গুরুত্ব বৃদ্ধিতেও অসন্তুষ্ট হয়েছেন বলে খবর। কয়েকদিন আগে দলের একটি বৈঠকে গরহাজির থাকেন তিনি। এরইমধ্যে আজ মুকুল রায়ের তৃণমূলে প্রত্যাবর্তনের জোরাল সম্ভাবনা রয়েছে বলে সূত্রের খবর। তিনি কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও যেতে পারেন বলে জল্পনা তুঙ্গে উঠেছে।

Leave a Reply

error: Content is protected !!