Sunday, April 14, 2024
দেশফিচার নিউজ

গণপিটুনিতে নয়, হৃদরোগে মৃত্যু হয়েছে তাবরেজ আনসারির! দাবি পুলিশের

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : ১৮ জুন, চোর সন্দেহে ঝাড়খণ্ডের ধাতকিডি গ্রামের কিছু বাসিন্দা খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়ে ছিলেন ২৪ বছর বয়সী তাবরেজ আনসারিকে। সেদিন তাঁকে “জয় শ্রীরাম” ও “জয় হনুমান” বলতেও বাধ্য করা হয়েছিল। গণপিটুনিতে মারাত্মকভাবে আহত হওয়ার পর তাঁকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। সেখানে চারদিন পর মৃত্যু হয় তাবরেজ আনসারির।

কিন্তু, এতদিন পর ধৃতদের বিরুদ্ধে খুনের অভিযোগ বাতিল করল ঝাড়খণ্ড পুলিশ। পুলিশ জানিয়েছে, গণপিটুনিতে নয়, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাবরেজ আনসারির! ফলে অভিযুক্তদের বিরূদ্ধে হত্যার অভিযোগ খারিজ করে দিয়েছে ঝাড়খণ্ড পুলিশ। ঘটনার পর অভিযুক্ত ১১ জন ব্যক্তির বিরুদ্ধে হত্যার অভিযোগ দায়ের করেছিল পুলিশ।

পুলিশ আধিকারিক কার্তিক এস বলেন, ‛চূড়ান্ত ময়না তদন্তের রিপোর্টে দেখা যাচ্ছে, তাবরেজ “কার্ডিয়াক অ্যারেস্ট” ও মাথায় রক্তক্ষরণের জেরে মারা যান, এবং এটি কোনও পূর্ব-পরিকল্পিত হত্যার মামলা নয়। ঘটনাস্থলেই আনসারির মৃত্যু হয়নি, এবং তাঁকে মারার কোনও উদ্দেশ্য স্থানীয়দের ছিল না।’ অভিযুক্তদের খালাস করে দেওয়ার পরই প্রশ্ন ওঠা শুরু হয়েছে, ঘটনার এতদিন পর এই রিপোর্ট কেন?

Leave a Reply

error: Content is protected !!