Saturday, March 2, 2024
Latest Newsখেলাফিচার নিউজ

আর্থিক সমস্যায় আশরাফ চাচা, সোনু সুদের পর অসুস্থ ব্যাট মিস্ত্রীর পাশে দাঁড়ালেন সচিন

দৈনিকসমাচার, স্পোর্টস ডেস্ক : নাম তাঁর আশরাফ চৌধরি। মুম্বইয়ের ক্রিকেটমহলে তাঁকে সবাই চেনে আশরাফ চাচা নামে। তাঁর আসল পরিচয় অবশ্য ব্যাটের মিস্ত্রী হিসেবে। তিনি ক্রিকেটারদের ব্যাটের ক্ষত সারাতেন। উঠতি ক্রিকেটার থেকে বহু মহাতারকাদের ব্যাটের সমস্যা দূর করেছেন আশরাফ চাচা। সেই তালিকায় রয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর থেকে বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলিও। এমনকি স্টিভ স্মিথ, ক্রিস গেইল, কায়রন পোলার্ডের মতো বিদেশি তারকাদের ব্যাটও সারিয়েছেন তিনি।

ওয়াংখেড়ে স্টেডিয়ামের কাছেই ব্যাট মিস্ত্রী আশরাফ চাচার ডেরা। মহামারিতে বন্ধ ক্রিকেট, বন্ধ রোজগার। তার উপর শারীরিক অসুস্থতায় চূড়ান্ত নাজেহাল তিনি। এতটাই আর্থিক সমস্যায় ভুগছেন যে, গত ১২ দিন ধরে ডায়াবেটিস ও নিউমোনিয়া সংক্রান্ত সমস্যা নিয়ে যে হাসপাতালে ভর্তি রয়েছেন, তার বিল মেটানোও সম্ভব নয় তাঁর পক্ষে। তাঁর এমন অসহায় অবস্থার কথা শুনে পাশে দাঁড়িয়েছেন মাস্টার ব্লাস্টার সচিন। তাঁকে আর্থিক সাহায্য করেছেন তিনি।

আশরাফ চৌধরির ঘনিষ্ঠ প্রশান্ত জেঠমালানি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘সচিন আশরাফ চাচাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তিনি কথা বলেন আসরাফ চাচার সঙ্গে। উনি আর্থিকভাবেও সাহায্য করেছেন চাচাকে। বড় অঙ্কের অর্থ দান করেছেন তেন্ডুলকর।’ এর আগে সোশ্যাল মিডিয়ায় আশরাফ চাচার খবর জানতে পেরে তাঁকে সাহায্যের জন্য এগিয়ে আসেন অভিনেতা সোনু সুদ।

 

Leave a Reply

error: Content is protected !!