Sunday, April 21, 2024
খেলাফিচার নিউজ

খেলতে খেলতে হিজাব খুলে গেল তরুণীর, মান বাঁচাতে ঘিরে দাঁড়ালেন প্রতিদ্বন্দ্বী ফুটবলাররা

ম্যাচ শুরুর আগে প্র্যাকটিস করছেন শাবাব অল অর্ডনের খেলোয়াড়রা। – ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, স্পোর্টস ডেস্ক : অন্য ধর্মের রিচুয়ালসকে সম্মান জানানোই যে মানবজাতির ধর্ম সেটা আরও একবার প্রমাণ করে দিলেন শাবাব অল অর্ডনের খেলোয়াড়রা। ওয়েস্ট এশিয়ান ফুটবল ফেডারেশনের উইমেনস ক্লাব চ্যাম্পিয়নশিপ চলছিল জর্ডনে। এ দিনের ম্যাচ ছিল শাবাব অল অর্ডন এবং আরব অর্থোডক্স ক্লাবের মধ্যে।

খেলা চলাকালীন আরব অর্থোডক্স ক্লাবের এক তরুণীর হিজাব হঠাৎই আলগা হয়ে গিয়েছিল। মাঠেই হাঁটু মুড়ে বসে হিজাব ঠিক করতে শুরু করেন ওই খেলোয়াড়। প্রতিদ্বন্দ্বী দলের খেলোয়াড়কে মাঠে বসে পড়তে দেখেই এগিয়ে আসেন পাশে দাঁড়ানো শাবাব অল অর্ডনের দুই মহিলা ফুটবলার।

দূর থেকে এই ঘটনা দেখে মাঠের অন্যপ্রান্ত থেকে ছুটে আসেন আরব অর্থোডক্স ক্লাবের আরও তিন মহিলা ফুটবলার। তাঁরা সম্মিলিতভাবে একে অন্যের কাঁধে হাত দিয়ে গার্ড করে দাঁড়িয়ে পড়েন, যাতে হিজাব ঠিক করার সময় ওই তরুণীকে এক ঝলকের জন্যেও দেখা না যায়। সত্যিই হিজাব পরা ওই খেলোয়াড়ের আর কিছুই দেখতে পাননি কেউ।

ঘটনার ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বিরোধী দলের ফুটবলারের প্রতি অন্য দলের খেলোয়াড়দের এই মনোভাবকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া। ভিডিও শেয়ার করে অনেকেই লিখেছেন, মনুষ্যত্বই যে আসল ধর্ম তা আরও একবার চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছেন এই খেলোয়াড়রা। উল্লেখ্য, এই ম্যাচে জয়ী হয়ে জর্ডনের ক্লাব শাবাব অল অর্ডনই সেরার খেতাব জিতে নিয়েছে।

 

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Leave a Reply

error: Content is protected !!