Wednesday, September 23, 2020
Latest Newsফিচার নিউজরাজ্য

তলে তলে বেশতো? পার্টি অফিস বানাবে বিজেপি, প্ল্যান পাশ করেছেন তৃণমূলের চেয়ারম্যান

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : বিজেপির পার্টি অফিসের প্ল্যান ‘তৎকালে’ পাশ করে দিয়েছেন পুরসভার তৃণমূলের চেয়ারম্যান! তাও আবার মেয়াদ ফুরোনোর দিন। ওই পার্টি অফিস যে জমিতে তৈরি হবে সেটিও নাকি ‘বিতর্কিত।’ এই ঘটনা নিয়ে সরগরম জলপাইগুড়ির রাজনীতি।

পুরসভার বিদায়ী চেয়ারম্যানের বিরুদ্ধে সোমবার সাংবাদিক বৈঠক করল জেলা তৃণমূল। তৃণমূলের বক্তব্য, মেয়াদের শেষ দিন অর্থাৎ গত ১৬ মে ডিবিসি রোডে বিজেপির পার্টি অফিসের প্ল্যান পাশ করে গিয়েছেন মোহনবাবু। শাসকদলের সরাসরি অভিযোগ, অন্য কাউন্সিলরদের অন্ধকারে রেখেই বিজেপির পার্টি অফিসের প্ল্যান পাশ করতে অনুমোদন দেওয়া হয়েছে।

শুধু তাই নয়, শাসকদলের আরও বক্তব্য, যে জমিতে বিজেপি পার্টি অফিস করবে বলে প্ল্যান পাশ করিয়েছে, সেটি ওয়াকফ সম্পত্তি। সৈকতবাবু সাফ জানিয়ে দিয়েছেন, এখন যে প্রশাসনিক বোর্ড রয়েছে, তারা ওই প্ল্যান পুনরায় পর্যালোচনা করবে। ডিবিসি রোডে ১০ কাঠা জমি কিনেছে বিজেপি।

জানা গিয়েছে, ১০ কাঠা জমির সাড়ে ছ’কাঠায় একটি চার তলা বিল্ডিং করার প্ল্যান পাশ হয়েছে। তৃণমূলের এহেন সাংবাদিক বৈঠকের পর অনেকেই প্রশ্ন তুলছেন, তাহলে কি দীর্ঘদিনের নেতা মোহন বসু এবার গেরুয়া শিবিরের পথে?

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!