Latest Newsফিচার নিউজরাজ্য

নির্বাচন ঘোষণা শুরুতেই কুলতুলীতে ফের বিজেপি ও সিপিএমে ব‍্যাপক ভাঙন

সাকিব হাসান, দৈনিক সমাচার, কুলতলী:
নির্বাচন ঘোষণা শুরুতেই কুলতুলীতে ফের বিজেপি ও সিপিএমে ব‍্যাপক ভাঙন। দঃ ২৪ পরগনা জেলার কুলতলী বিধানসভার চুপড়িঝাড়া অঞ্চল তৃণমূল কংগ্রেস-এর আহ্বানে ঝুপখালী পুলিশ ক্যাম্প সংলগ্নে ফ্লাড সেন্টারে এক কর্মী সম্মেলন সভা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন কুলতলী বিধানসভার তৃণমূল কংগ্রেস সভাপতি ব্লক সভাপতি গোপাল মাঝি। তিনি সাধারন জনগণ দের উদ্দেশ্যে বলেন, পশ্চিমবঙ্গে শুধু একমাত্রই পরিবর্তন আনতে পারে মমতা বন্দ্যোপাধ্যায়।

তিনি বিগত ১০ বছরে জনগণের জন্য যে সকল প্রকল্প চালু করেছেন ও বিভিন্ন উন্নয়নের জোয়ার এনেছেন এবং তিনি জানান বিরোধিরা যোতই সোচ্চার হোক পরিবর্তনের পরিবর্তন করার সংকল্প নিয়ে তা আগামি নির্বাচনে বাংলার মানুষ প্রত্যাখ্যান বিগতে দিনে করেছে এবং আগামি দিনের জন্য করতে চলেছেন।

তিনি আরো বলেন, তৃতীয় বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় মূখ্যমন্ত্রী হিসাবে জনগণ দেখতে চাইছে । উক্ত সভায় সিপিআইএম ও বিজেপিতে আসা বিজেপির বর্তমান কমিটির সভাপতি মফিজ মোল্লা, বর্তমান এমএলএ-এর প্রতিনিধি সিপিএম নেতা আলাউদ্দিন হালদার সহ কয়েকজনের হাতে তৃণমূল কংগ্রেস এর দলীয় পতকা দিয়েছেন। সদ্য তৃণমূল কংগ্রেস যোগদান করে বিধানসভা নির্বাচনে ঝাঁপিয়ে কাজ করবেন প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

error: Content is protected !!