Latest Newsফিচার নিউজবিনোদন

‘ব্যর্থ হয়ে প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি, ফাঁদে পা দেবেন না’, আর্জি পরমব্রতর

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি সামাল দিতে ব্যর্থ হয়ে প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপি, ফাঁদে পা দেবেন না, আরজি অভিনেতা পরমব্রতর চট্টোপাধ্যায়ের। করোনার দ্বিতীয় ঢেউয়ে বেশিরভাগ সময় নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বেড, অক্সিজেন, ওষুধ, খাবারের সন্ধান দেন পরমব্রত। অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি, ঋতব্রতদের ‘সিটিজেন্স রেসপন্স’ সেফ হোমের সঙ্গেও যুক্ত তিনি। তবে সোমবার দিনভর নিজাম প্যালেসে সিবিআই ও রাজ্যের হেভিওয়েটদের মধ্যে স্নায়ুযুদ্ধ চলার পর অভিনেতা টুইটারে লেখেন, “অতিমারী রুখতে ওঁরা ব্যর্থ হয়েছেন। জনাদেশও মানতে পারছেন না। এবার প্রতিহিংসা মেটাতে মানুষকে প্ররোচনা দেওয়ার চেষ্টা করছেন এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে আমাদের বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ফাঁদে পা দেবেন না। মাথা ঠান্ডা রাখুন আর নিজের কাজ করে যান।”

উল্লেখ্য, সোমবার সকালে নারদ কাণ্ডে গ্রেপ্তার করা হয় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে। তা নিয়ে দিনভর বিস্তর জল্পনা হয়। নিজাম প্যালেসের বাইরে বিক্ষোভ দেখান তৃণমূল সমর্থকরা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে প্রায় ছ’ ঘণ্টা বসেছিলেন সেখানে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তীও। “এবার সিবিআই? তাঁরা কি ভ্যাকসিন আনছেন?” টুইটারে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। মঙ্গলবার তিনি আবার প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে একহাত নেন। যাদবপুরের সাংসদ লেখেন, “বিজেপিতে যোগ দিয়ে একজন মহাত্মা হয়ে গিয়েছিলেন। সেই দল ছাড়তেই আবার তাঁর দুয়ারে কড়া নাড়ল সিবিআই।”

Leave a Reply

error: Content is protected !!