Latest Newsফিচার নিউজরাজ্য

বিপন্ন দলীয় কর্মীদের পাশে দাঁড়াতে আগ্রহী নন কেউই, ভিন জেলা সফরে যেতে চাইছেন না বিজেপি নেতারা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: নির্বাচনের পর থেকেই রাজ্যে শুরু হয়েছে হিংসা। কোথাও আক্রান্ত রাজ্যের শাসক দল, কোথাও বা আক্রান্ত বিরোধীরা। বিজেপির অভিযোগ, রাজ্য ভোট পরবর্তী হিংসায় সব চেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন তাঁরাই। রাজ্যের শাসক দলের অত্যাচারে কোথাও ঘরছাড়া হয়েছে দলীয় কর্মী-সমর্থকরা। কোথাও আবার তৃণমূলের মারের ভয়ে বিজেপি শাসিত অসমে গিয়ে আশ্রয় নিয়েছেন অনেকেই। বিজেপির অভিযোগ, ঘর ভাঙচুর এবং লুঠপাটের জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন গেরুয়া কর্মী-সমর্থকরা।

এহেন পরিস্থিতিতে তাঁদের পাশে দাঁড়ানোর প্রয়োজন। কিন্তু মারের ভয়ে ভিন জেলা সফরে যেতে চাইছেন না বিজেপি নেতারা! অন্তত এমনই খবর মিলল গেরুয়া শিবিরে। করোনা আবহেও ঘরছাড়া দলীয় কর্মী-সমর্থকদের অনেকেই। সামনেই বর্ষা। তাই ‘অত্যাচারিত’ কর্মীদের পাশে থাকা প্রয়োজন। কিন্তু বেড়ালের গলায় ঘণ্টা বাঁধবেন কে?

গেরুয়া শিবির সূত্রে খবর, বিপন্ন দলীয় কর্মীদের পাশে দাঁড়াতে সেভাবে আগ্রহী নন কেউই। যেমন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। তাঁকে জেলা সফরে যেতে বলায় দলের শীর্ষ নেতৃত্বের মুখের ওপর স্পষ্ট না বলে দেন তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে আসা সৌমিত্র। দলীয় নেতৃত্বকে তিনি জানিয়ে দিয়েছেন, বাঁকুড়ার বাইরে কোথাও যাবেন না তিনি। সৌমিত্রের না বলার ধরণে যারপরনাই বিস্মিত পদ্ম নেতৃত্ব। বিজেপির এক নেতার কথায়, বর্ধমানের একটি গ্রামে গিয়ে বামেদের ভয়ে ধুতির কোঁচা তুলে কাদা ভর্তি মাঠ পেরিয়ে তৎকালীন কংগ্রেস নেতা মানস ভুঁইয়াকে পালাতে দেখেছিলেন তামাম বঙ্গবাসী। ওই নেতার সরস মন্তব্য, সেই ভয়েই বোধহয় বাঁকুড়ার বাইরে পা রাখতে চাইছেন না দলের কেউ কেউ!

 

Leave a Reply

error: Content is protected !!