Latest Newsফিচার নিউজরাজ্য

বিজেপির হাত ধরে বাংলায় অশান্তি আসবে! দলেরই প্রার্থীর ট‍্যুইটে অস্বস্তিতে গেরুয়া শিবির

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: নির্বাচন চলাকালীন দলের অস্বস্তি বাড়ালেন বিজেপি প্রার্থী অশোক দিন্দা! বিজেপির হাত ধরে বাংলায় অশান্তি আসবে! তার এমন ট‍্যুইটের পর বেকায়দায় পড়েছে বিজেপি।

ঠিক কী লিখেছেন তিনি টুইটারে? আসলে বঙ্গে তৃতীয় দফা নির্বাচনের দিনই জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তাঁকে স্বাগত জানাতে গিয়েই একটি টুইট করেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার দিন্দা। লেখেন, “আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।” টুইটে যে তিনি ‘অশান্তি’ শব্দটি ভুলবশত লিখেছেন, তা আন্দাজ করা কঠিন নয়। নেতাদের ‘ভুল’ টুইট করা নতুন কিছুও নয়। কোথাও নাম ভুল থেকে যায় তো কোথাও তথ্য। ভুল বুঝে সঙ্গে সঙ্গে আবার সেসব টুইট মুছেও ফেলেন তাঁরা। কিন্তু মজার বিষয় হল টুইট করার ২০ ঘণ্টা অতিক্রান্ত হয়ে গেলেও এখনও তা ডিলিট করেননি অশোক দিন্দা। ফলে ক্রমেই তাঁকে নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়।

 

অনেকে লিখেছেন, ভুল করেই সত্যি কথাটা বলে ফেলেছেন দিন্দা। আবার এক নেটিজেন কটাক্ষ করে লিখছেন, “দিলীপ ঘোষ বলছেন ‘রগড়ে দেব’। দিন্দা বলছেন বিজেপি অশান্তি আনবে। বিজেপির নেতারা বড়ই সৎ।” কেউ কেউ আবার বলে দিচ্ছেন, বিজেপি ক্ষমতায় এলে যে অশান্তি আসবে, এ আর নতুন কী। এ তো সকলেরই জানা।

Leave a Reply

error: Content is protected !!