Latest Newsদেশফিচার নিউজ

বিজেপি কর্মীর গুণ্ডাগিরি! পুলিশের সামনেই পর পর গুলি, যোগীরাজ্যে নিহত ১

বাঁদিক থেকে দ্বিতীয় বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহ ও তৃতীয় গুলি চালনায় অভিযুক্ত ধীরেন্দ্র সিংহ।

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : পঞ্চায়েত ভবনে ডাকা সভা দলীয় কোন্দলের জেরে বাতিল করে দিয়েছিলেন সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট। সেই বৈঠক বাতিল করার পরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সরকারি আধিকারিক ও পুলিশের সামনেই চলে গুলি।

উত্তরপ্রদেশের বালিয়া জেলার দুরজানপুর গ্রামে রেশনের বরাদ্দ নিয়ে পঞ্চায়েত ভবনে ওই সভা ডাকা হয়েছিল। বৈঠক বাতিল হওয়ায় পরই ধীরেন্দ্র সিংহ নামের এক বিজেপি কর্মী গুলি ছুড়তে শুরু করেন। অভিযোগ, তাঁর ছোড়া গুলিতেই মৃত্যু হয়েছে ৪৬ বছর বয়সী জয়প্রকাশ নামের এক ব্যক্তির।

ইতিমধ্যেই ঘটনার একটি ভিডিও সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, মাঠের মধ্যে ছোটাছুটি করছেন এক দল লোক। তখনই চলে ৩ রাউন্ড গুলি। এই ঘটনা নিয়ে তদন্তের পাশাপাশি সেখানে উপস্থিত আধিকারিকদের সাসপেন্ডের নির্দেশ দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

বালিয়ার পুলিশ সুপার দেবেন্দ্র নাথ ঘটনা নিয়ে জানিয়েছেন, উপস্থিত বিভিন্ন দলের মধ্যে অশান্তির জেরে রেশনের বরাদ্দ নিয়ে বৈঠক বাতিল করেন কর্তৃপক্ষ। সেখানেই গুলিবিদ্ধ হন জয়প্রকাশ। গুলি চালনার ঘটনায় মূল অভিযুক্ত ধীরেন্দ্র সিংহ বিজেপি কর্মী বলে পরিচিত। তার ফেসবুক প্রোফাইল অনুসারে, ২০১১ থেকে বিজেপি করছেন তিনি। বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিংহের সঙ্গে বেশ কয়েকটি ছবিও রয়েছে তাঁর প্রোফাইলে।

 

Leave a Reply

error: Content is protected !!