Latest Newsফিচার নিউজরাজ্য

পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার, পুলিশ-আন্দোলনকারী সংঘর্ষে জখম একাধিক

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার।সুবোধ মল্লিক স্কয়্যারের কাছে পার্শ্বশিক্ষকদের নবান্ন অভিযান আটকে দেয় পুলিশ। আর এই অভিযান ঘিরে উত্তপ্ত হয়ে উঠল পরিস্থিতি। পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের রীতিমতো খণ্ডযুদ্ধ বেধে যায়। বিক্ষোভকারীদের উপর লাঠিচার্জও করে পুলিশ। বেশ কয়েকজন বিক্ষোভকারী অসুস্থ হয়ে পড়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামানো হয়েছে ব়্যাফ, কমব্যাট ফোর্স। হিন্দ সিনেমার কাছে গার্ডরেল ভেঙে দেন বিক্ষোভকারীরা। পুলিশ, ব়্যাফ ও কমব্যাট ফোর্স একসঙ্গে বিক্ষোভকারীদের হটানোর জন্য চেষ্টা করছেন । অন্যদিকে মুখ্যমন্ত্রীর কাছে ডেপুটেশন দেওয়ার দাবিতে অনড় বিক্ষোভকারীরা । চলছে স্লোগান ।

সল্টলেকে ৫০ দিন ধরে অবস্থানের পর আজ নবান্ন অভিযানের ডাক দিয়েছেন রাজ‍্যের পার্শ্বশিক্ষকরা । পূর্বঘোষিত সূচি অনুযায়ী সুবোধ মল্লিক স্কয়্যারে এসে জমায়েত করতে শুরু করেন তাঁরা। কিন্তু, মিছিল শুরুর আগেই ব‍্যারিকেড করে দেয় পুলিশ । মোতায়েন করা হয়েছে জলকামান ও পুলিশ বাহিনী । রানি রাসমণি অ্যাভিনিউ পর্যন্ত মিছিলের অনুমতি থাকতেও কেন আটকানো হল ? প্রশ্ন তুলছে পার্শ্বশিক্ষক ঐক‍্যমঞ্চ ।

 

 

Leave a Reply

error: Content is protected !!