Latest Newsফিচার নিউজরাজ্য

মাথায় গোবর থাকার জের, জিনপিংয়ের বদলে কিম জং উনের কুশপুতুল পোড়াল বিজেপি

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : মাথায় গোবর আর গোমূত্র ভরা থাকলে যা হয়! লাদাখে চিন সেনার আগ্রাসনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে গিয়ে চিনা প্রেসিডেন্ট শি জিনপিংয়ের পরিবর্তে উত্তর কোরিয়ার একনায়ক কিম জং উনের কুশপুতুল পোড়াল আসানসোলের গেরুয়া শিবিরের কর্মীরা। তাঁদের এই প্রতিবাদ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুরু হয়ে গিয়েছে কটাক্ষ, সমালোচনাও।

গালওয়ান উপত্যকায় বিনা প্ররোচনায় চিন সেনার হামলায় শহিদ হতে হয়েছে ২০ ভারতীয় সেনাকে। প্রতিবাদে বৃহস্পতিবার আসানসোলের বিজেপি কর্মীরা চিনা প্রেসিডেন্টের কুশপুতুল দাহ করার কর্মসূচি গ্রহণ করেছিল। কিন্তু কর্মসূচি পালন করতে নেমে চিনা প্রেসিডেন্ট শি জিনপিং নয়, বিজেপি কর্মীরা আগুন দিচ্ছেন কিম জং উনের কুশপুতুলে। সঙ্গে স্লোগান, বয়কট চিন।

উল্লেখ্য, কিম জং উন উত্তর কোরিয়ার প্রশাসক, চিনের নয়। এই সামান্য বিষয়েও জ্ঞান নেই আসানসোলের বিজেপি কর্মীদের। সে কারণেই এমন বিভ্রাট, যার হাত ধরেই প্রতিবাদ কর্মসূচি একেবারে হাসির খোরাক হয়ে দাঁড়াল সোশ্যাল মিডিয়ায়। বিজেপি কর্মীদের এই কাজের জন্য অনেকেই ট্যুইটারে তাঁদের নিয়ে কটাক্ষ শুরু করেছেন। এমনকি ট্যুইটারে ট্রেন্ড করছে কিম জং উন।

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!