Wednesday, September 23, 2020
Latest Newsদেশফিচার নিউজ

মধ্যপ্রদেশ : বিশ্বহিন্দু পরিষদের গো-রক্ষা সংগঠনের নেতাকে প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে খুন

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, গুলি করে খুন করা হল মধ্যপ্রদেশের হোশাংবাদ জেলার গো-রক্ষা সংগঠনের প্রধান রবি বিশ্বকর্মাকে। এক প্রত্যক্ষদর্শীর তোলা ভিডিওতে ধরা পড়েছে সেই খুনের ঘটনা।

ভোপাল থেকে ১৫০ কিলোমিটার দূরত্বে হোশাংবাদের পিপারিয়া শহরে। ৩৫ বছরের রবি বিশ্বকর্মা বিশ্বহিন্দু পরিষদের হোশাংবাদ জেলা গো-রক্ষা সংগঠনের প্রধান ছিলেন।

ঘটনার দিন তিনি দুই বন্ধুর সঙ্গে গাড়িতে ফিরছিলেন। সেই সময় তাঁদের রাস্তা আটকায় দুষ্কৃতীরা। গাড়ির কাচ ভেঙে গুলি চালায় একজন। তারপর টেনে হিঁচড়ে বাইরে এনে ধারানো অস্ত্র দিয়ে কোপানো হয়।

প্রত্যক্ষদর্শীর তোলা ভিডিওতে দেখা যায় একজন লাঠি দিয়ে গাড়ির জানলার কাচ ভেঙে ফেলে। সঙ্গে সঙ্গেই গুলি চালাল আর একজন। তারপর দরজা খুলে টেনে একজনকে বাইরে এনে এলোপাথাড়ি কোপানো শুরু হল। ভিডিওতে যদিও মৃতব্যক্তির চেহারা স্পষ্ট ছিল না।

পুলিশ আধিকারিক সতীশ অন্ধয়ান জানিয়েছেন, দুষ্কৃতীরা দু’রাউন্ড গুলি ছোড়ে। তার একটি বিশ্বকর্মার বুকে বিধেছিল। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। বাকি দু’জনের জখম গুরুতর।

গোটা ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছে হোশাংবাদের বিশ্বহিন্দু পরিষদ। পরিকল্পনা করেই এই খুন করা হয়েছে বলে তাদের অভিযোগ। পুলিশ জানিয়েছে, ১০ জনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। অস্ত্র আইনে মামলাও রুজু হয়েছে।

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!