Latest Newsখেলাফিচার নিউজ

এইবার ঈদ পালন করবেন না! সেই টাকা দিয়ে পরিযায়ী শ্রমিকদের খাওয়াচ্ছেন সরফরাজ খান

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : চলমান লকডাউনের সময়ে উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের মাঝে খাবারের প্যাকেট বিতরণ করছেন ক্রিকেটার সরফরাজ খান। আইপিএলের এই তারকা ব্যাটসম্যান, তাঁর ছোট ভাই মুশির ও তার বাবা নওশাদকে সঙ্গে নিয়ে আজমগড় জেলার গ্রামে খাবারের প্যাকেট বিতরণ করছেন। পরিযায়ী শ্রমিকেরা তাঁদের বাড়ির পাশ দিয়ে যখন যাচ্ছেন, তখন তাঁদের গাড়ি থামিয়ে খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন সরফরাজ।

আইপিএলের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের হয়ে খেলেন সরফরাজ। অনুর্ধ-১৯ বিশ্বকাপে ভারতকে বিশ্ব দরবারে তুলে ধরেন এই তারকা ব্যাটসম্যান। এই লকডাউনে তিনি গ্রামে আটকা পড়েছেন। সরফরাজ আগেই জানিয়েছেন, এবছর তাঁরা ঈদ উদযাপন করবেন না, বরং সেই টাকা দান করবেন। প্রায় ১০০০ মতো খাবারের প্যাকেট বিতরণ করবেন বলে জানান তাঁর বাবা নওশাদ। প্রত্যেকটি প্যাকেটে একটি করে আপেল, কলা, কেক, বিস্কুট ও একটি জলের বোতল থাকছে।

সরফরাজ বলেন, ‛বাজারে গেলে দেখি, বহু মানুষ রাস্তায় হাঁটছে। তখনই আমরা সিদ্ধান্ত নিই তাদের সাহায্য করতে। পরিযায়ী শ্রমিকদের সাহায্য করার আইডিয়াটা আমার বাবারই ছিল।’ ২৩ বছর বয়সী সরফরাজ বলছিলেন যে, গ্রামের স্থানীয় কিছু ছেলেও তাকে এবং তাঁর পরিবারকে সহায়তা করছে।

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!