Latest Newsফিচার নিউজরাজ্য

মুকুল রায়কে দলে নিয়ে সারদা ইস্যুতে জ্ঞান দেবেন না, বিজেপিকে তীব্র কটাক্ষ কুণালের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: মুকুল রায়কে দলে নিয়ে সারদা ইস্যুতে জ্ঞান দেবেন না, মুকুল রায়ের নাম করে বিজেপিকে এভাবেই তীব্র কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। বিজেপি নেতা কৈলাশ বিজয়বৈর্গীকে একহাত নিয়ে তিনি বলেন, মুকুলদার ছেলেও আপনার ভাতিজা। আর আপনারা মুকুল রায়ের নাম করে ভাগ মুকুল ভাগ বলেছিলেন। এখন কেন নাম নিতে ভয় পাচ্ছেন। মুকুল রায় কি আপনাদের দলে বলেই এখন ভয় পাচ্ছেন, একুশের নির্বাচনের আগে কটাক্ষ করলেন কুণাল ঘোষ।

কুণাল ঘোষের সাফ কথা, মুকুল রায়কে দলে নিয়ে সারদা নিয়ে জ্ঞান দেবেন না। মির্জা বলেছেন, মুকুল রায়ের গ্রেফতার হওয়া উচিত। অথচ মির্জাকে গ্রেফতার করা হয়েছে, তার আগে পরের শব্দগুলোকে ধরে মুকুল রায়কে গ্রেফতার করা হচ্ছে না। আমি তো স্রেফ মুকুল রায়কে মুখোমুখি বসিয়ে জেরার কথা বলেছিলাম। কেন তা করা হল না?

কুণাল ঘোষ বলেন, ২০১৫-য় ভাগ আপনারা বলেছিলেন- ভাগ মুকুল ভাগ। তাহলে এখন কেন নাম নিতে বাধা। অভিষেক একটা বাচ্চা ছেলে, রাজনীতিতে এসে এত নাম করেছে স্বল্প দিনে। দুবার পর পর সাংসদ নির্বাচিত হয়েছে। এলাকার নয়নের মণি। তৃণমূলে ছাত্র-যুবদের নয়নের মণি। তাঁর সঙ্গে রাজনীতিতে টেক্কা দিতে না পেরে ভাইপো শব্দ ব্যবহার করে কুৎসা করছে বিজেপি।

 

কুণাল ঘোষ বলেন, অভিষেককে ভাইপো বলে কাপুরুষতার পরিচয় দিচ্ছে বিজেপি। একটি শব্দ নিয়ে কৈলাশজি এবং কিছু বিজেপি নেতা যা করছেন, তাতে আমাদের আপত্তি রয়েছে। সেই শব্দটি হল ভাইপো। ভাইপো বলতে আপনারা কাকে বোঝাতে চাইছেন, তা খোলসা করুন। খোলসা করে নাম বলুন। নাম না করে ভাইপো বলবেন না।

 

Leave a Reply

error: Content is protected !!