Wednesday, September 23, 2020
Latest Newsদেশফিচার নিউজ

‛সাইকেল গার্ল’ জ্যোতি কুমারীর সাহায্যে এগিয়ে এলেন ফারহা খান

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : লকডাউন রাতারাতি অনিশ্চিত করে দিয়েছিল লক্ষ লক্ষ মানুষের জীবন। জীবিকা, মাথার ছাদ, শেষ সম্বল সবটুকু হারিয়ে একপ্রকার জীবনকে বাজি রেখেই পথে নেমেছিলেন পরিযায়ী শ্রমিকরা। এমনই অসংখ্য মানুষের মধ্যে নজর কেড়ে নিয়েছিল ১৫ বছরের এক কিশোরী। অসুস্থ বাবাকে সাইকেলে চাপিয়ে গুরগাঁও থেকে বিহার পর্যন্ত দীর্ঘ ১,২০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছিল সেই মেয়ে।

ঘটনাটি পরিযায়ী শ্রমিকদের নানা খবরের মধ্যেই আলাদা করে মন কেড়ে নেয় সবার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় বিহারের শিরহুরি গ্ৰামের জ্যোতি কুমারী। তার প্রশংসায় পঞ্চমুখ হন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। জ্যোতির কথা মন কেড়ে নিয়েছে পরিচালক ফারহা খানেরও। ঘনিষ্ঠ সূত্রের খবর, ফারহা নাকি জ্যোতির অ্যাকাউন্টেই সরাসরি অর্থ সাহায্য পৌঁছে দিয়েছেন।

জ্যোতির পড়াশুনায় যাতে কোনো বাধা না আসে, সেজন্যই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ফারহা। শুধু এ বছরই নয় , প্রতিবছরই জ্যোতির পড়াশুনোর দায়িত্ব নেবেন ফারহা। কীভাবে জ্যোতির সঙ্গে যোগাযোগ হল ফারহার? ঘনিষ্ঠ সূত্রের খবর, অনেক কষ্ট করেই জ্যোতির সঙ্গে যোগাযোগ করেন তিনি। এরপর এক এনজিওর সাহায্যে তার কাছে পৌঁছতে পারেন শেষমেশ।

 

আরও খবরাখবর পেতে যোগ দিন আমাদের হোয়াটসঅ্যাপ গ্রূপে

Leave a Reply

error: Content is protected !!