Latest Newsফিচার নিউজবিনোদন

ফের ত্রাতার ভূমিকায় সুপার হিরো সোনু সুদ, এবার মধ্যপ্রদেশের গ্রামের রেশনের দায়িত্ব নিলেন

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: ফের ত্রাতার ভূমিকায় বাস্তবের সুপার হিরো সোনু সুদ। এবার তিনি মধ্যপ্রদেশের গ্রামের রেশনের দায়িত্ব নিলেন। ‘ড্যান্স দিওয়ানে’ রিয়ালিটি শোয়ের এক প্রতিযোগীর গোটা গ্রামের রেশনের দায়িত্ব নিয়েছেন তিনি। উদয় সিং নামের ওই প্রতিযোগী দিন মজুরের কাজ করেন। মধ্যপ্রদেশের ছোট শহর নীমুচে ছোটখাটো কাজ করেন তিনি। সম্প্রতি তিনি রিয়ালিটি শোয়ের মঞ্চে সোনুকে পেয়ে তাঁর গ্রামের মানুষের দুর্দশার কথা তুলে ধরেন। জানান তাঁর গ্রামের মানুষ এই করোনা পরিস্থিতিতে কী কষ্টের মধ্যে রয়েছেন। সেই কাহিনি শুনে বরাবরের মতো সাহায্যের হাত বাড়িয়ে দেন সোনু। রেশন পৌঁছে দেওয়ার দায়িত্বও নেন।

উদয়ের মুখে সোনু ওই গ্রামবাসীদের কথা জানতে পেরে সঙ্গে সঙ্গে বলেন, যত দিন না লকডাউন উঠে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন তিনি ওই গ্রামের সব মানুষের রেশনের দায়িত্ব নিচ্ছেন। সোনু বলেন, “উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন ১ মাস, ২ মাস বা ৬ মাস যত দিনই চলুক তাঁরা সবাই রেশন পাবেন। ওঁদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না।”

করোনাকালে সোনু সুদ গরিব মানুষের কাছে প্রকৃত অর্থেই সৃষ্টিকর্তার প্রতিনিধি হয়ে দেখা দিয়েছেন। হাজার হাজার পরিযায়ী শ্রমিককে নিজের উদ্যোগে ঘরে পৌঁছে দেন। যখনই কেউ ওষুধ, অক্সিজেন, হাসপাতালের বেডের আর্তি নিয়ে তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন, সোনু তাঁদের নিরাশ হননি। সেই তালিকায় নবতম সংযোজন উদয় সিংয়ের গ্রামের বাসিন্দারা। ওই রিয়ালিটি শো সম্প্রচারকারী টিভি চ্যানেলের টুইটার হ্যান্ডলে সোনু এবং উদয়ের ওই হৃদয় ছুঁয়ে যাওয়া দৃশ্য শেয়ার করা হয়েছে।

 

Leave a Reply

error: Content is protected !!