Wednesday, June 19, 2024
Latest Newsফিচার নিউজরাজ্য

‘চল ফোট!’ বিজেপিতে যোগ দেওয়ায় নাট্যদল থেকে বহিষ্কার করা হল কৌশিক করকে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : বিজেপিতে যোগ দিয়েই হারাতে হল কাজ! বিজেপি-যোগে চটে গিয়েই অভিনেতা কৌশিক করকে বাদ দিয়েছে নাট্যদল ‘ইচ্ছে মতো’। ‘ঘুম নেই’ নাটক থেকে বাদ পড়লেন কৌশিক।

ইচ্ছেমতোর মুখ্য অধিকারী সৌরভ পালোধী জানিয়েছেন, এই বিজেপি-বিরোধীতাই তাঁর অবস্থান। তাই তাঁর নাটকের দলে কোনও গেরুয়া সমর্থকদের জায়গা নেই। আর সেই কারণেই, তাঁর ‘ঘুম নেই’ নাটক থেকে সরিয়ে দিলেন কৌশিক করকে।

সিনেমার জগতে কৌশিক সেভাবে এখনও নাম-ডাক না করতে পারলেও সাম্প্রতিক বাংলা থিয়েটারে তিনি রীতিমতো একটি চর্চিত নাম। মিনার্ভা দিয়ে পথ চলা শুরু করেছিলেন কৌশিক। নিজে হাতে গড়েছেন ‘কলকাতা রঙ্গিলা’। বছরের পর বছর কলকাতার থিয়েটারপ্রেমীদের একের পর এক সফল প্রযোজনা উপহার দিয়েছেন।

সৌরভ পালোধী সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ঘুম নেই’ নাটক থেকে বাদ দেওয়া হল কৌশিক করকে। কারণ তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। আর বর্তমান সময়ে সেটাই বাদ দেওয়ার যথেষ্ট কারণষ মেহনতী মানুষের নাটকে সাম্প্রদায়িকদের ঠাঁই নেই। তাই, চল ফোট।”

শুধু সৌরভ নয়, কৌশিক করের ওপরে চটে রয়েছেন তথাগত ভট্টাচার্যও। নবারুণ ভট্টাচার্যের ‘অটো’ উপন্যাসের নাট্যরূপ দিতে চায় ‘কলকাতা রঙ্গিলা’ আর এর জন্যই তাঁদের সঙ্গে ২০১৭ সালের চুক্তি হয় কৌশিক করদের। কৌশিকের গেরুয়া শিবির বেছে নেওয়ার পরে তথাগত বাবু সোশ্যাল মিডিয়ায় জানান যে তিনি সেই চুক্তি ভাঙতে চায়ছেন।

Leave a Reply

error: Content is protected !!