Latest Newsদেশফিচার নিউজ

বিজেপি শাসিত মধ্যপ্রদেশে থানায় আটকে রেখে ১০ দিন ধরে গণধর্ষণ! অভিযুক্ত ৫ পুলিশকর্মী

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বিজেপি শাসিত রাজ্যগুলিতে নারী নির্যাতন, ধর্ষণের ঘটনা নিত্যনৈমিত্তিক। একের পর এক বর্বরতার চূড়ান্ত নিদর্শন প্রকাশ হচ্ছে বিজেপি শাসিত রাজ্যগুলি থেকে। হাথরাস কাণ্ডের পর উত্তরপ্রদেশের আইনশৃঙ্খলা নিয়ে কাঠগড়ায় দাঁড়িয়েছে। এবার আরেক বিজেপি শাসিত রাজ্য মধ্যপ্রদেশের ছবিটাও একই রকম প্রকাশ হল। এক মহিলাকে টানা ১০ দিন থানায় আটকে রেখে গণধর্ষণের অভিযোগ। তাও আবার পুলিশকর্মীদের বিরুদ্ধে। শিবরাজ সিং চৌহানের রাজ্যের এই ঘটনা রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে।

ঘটনাটি প্রকাশ্যে এসেছে গত ১০ অক্টোবর। খুনের অভিযোগে জেলবন্দি এক মহিলা অভিযোগ করেন, মধ্যপ্রদেশের রেওয়া জেলার মাঙ্গাওন থানায় আটকে রেখে লাগাতার ১০ দিন গণধর্ষণ করা হয়েছে তাঁকে। ওই মহিলার দাবি, তিনি আগে পুলিশ কনস্টেবল ছিলেন। তাঁকে মিথ্যে মামলায় হাজতে আটকে রাখা হয়। গত ৯ থেকে ২১ মে সেখানেই ৫ পুলিশকর্মী টানা ধর্ষণ করে। তারপর পুরো ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ। পুলিশের অবশ্য দাবি, মহিলা মিথ্যা কথা বলছেন। ২১মেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর রীতিমতো অস্বস্তিতে মধ্যপ্রদেশের শিবরাজ সরকার। সামনেই রাজ্যের ২৮টি আসনের উপনির্বাচন। যা কিনা সরকারের ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। তার আগে থানার ভিতরেই গণধর্ষণের এই অভিযোগ নিয়ে এবার সরব হতে চলেছে কংগ্রেস। উপনির্বাচনে যা কিনা বড়সড় ইস্যু হতে পারে।

 

Leave a Reply

error: Content is protected !!