Latest Newsফিচার নিউজরাজ্য

অশালীন মন্তব্য করায় বাবুলের বিরুদ্ধে মানহানি মামলা মহুয়ার, মামলা খারিজের দাবিতে হাইকোর্টে মন্ত্রী

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: মহুয়া মিত্র অভিযোগ করেছিলেন, দু’বছর আগে বেসরকারি সর্বভারতীয় এক টেলিভিশন চ্যানেলে একটি টক শো চলাকালীন তাঁকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। মহুয়া মিত্র এই নিয়ে আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে বাবুল সুপ্রিয়কে তলব করা হয়। কিন্তু তদন্তকরীদের সামনে হাজির হননি। সাংসদ ও বিধায়কদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার শুনানির জন্য বিশেষ বেঞ্চ তৈরি করেছিল কলকাতা হাইকোর্ট। সেই বিশেষ বেঞ্চ হয়ে গেল প্রথম মামলার শুনানি।

বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে তৃণমূল সাংসদ মহুয়া মিত্রর দায়ের করা মানহানির মামলা খারিজের দাবিতে আদালতে দারস্থ হয়েছিলেন বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টের বিচারপতি বিবেক চৌধুরীর এজলাসে সেই মামলার শুনানি হয়।

বাবুল সুপ্রিয়র আইনজীবী অয়ন ভট্টাচার্য দাবি করেন, বেসরকারি টিভি চ্যানেলের টক শো চলাকালীন বাবুল সুপ্রিয় যে মন্তব্য করেছিলেন, তাঁর পরিপ্রেক্ষিতে মহুয়া মিত্রের দায়ের করা মামলাটি গ্রহণযোগ্যই নয়। বিচারপতি তার এই বক্তব্য শোনার পর ৩০ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছে।

 

Leave a Reply

error: Content is protected !!